মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:১২ অপরাহ্ন

শিরোনামঃ
প্যারাগুয়েকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা, মেসির রেকর্ড কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত করোনায় স্ত্রীর মৃত্যুর ৩ ঘণ্টা পর চলে গেলেন স্বামীও নারায়ণগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে পুলিশ চামড়া সংগ্রহ ও সংরক্ষণে যাতে অব্যবস্থাপনা তৈরি না হয় সেদিকে লক্ষ্য রাখার আহ্বান শিল্পমন্ত্রীর পরিকল্পিত পদক্ষেপেই বাংলাদেশ শীর্ষ এসডিজি বাস্তবায়নকারী দেশের একটি হতে পেরেছে : প্রধানমন্ত্রী ৫ লাখ পুষ্টিবাগান স্থাপন করা হবে: কৃষিমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশে নিতে সরকারের কাছে বিএনপির দাবি ঢাকায় দূরপাল্লার গাড়ি ঢুকতে দেয়া হচ্ছে না এদেশের রাজনীতিতে হিংস্রতা আর ষড়যন্ত্রের হোতা বিএনপি : সেতুমন্ত্রী

ভারতে করোনায় মৃত্যু বেড়ে ২ লাখ ৬২ হাজার

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় আজ শুক্রবার গত ২৪ ঘণ্টার কোভিড-১৯ বিষয়ক হালনাগাদ তথ্য প্রকাশ করেছে। এই তথ্যের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে দেশটির গণমাধ্যমগুলো।

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, ভারতে টানা ৫ দিন ধরে করোনার সংক্রমণ সাড়ে ৩ লাখের আশপাশে রয়েছে। এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩ লাখ ৪৩ হাজার ১৪৪ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২ কোটি ৪০ লাখ ৪৬ হাজার ৮০৯ জনে।

অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু হয়েছে আরও ৪ হাজার করোনা রোগীর। এ নিয়ে দেশটিতে করোনায় টানা ৩ দিন ৪ হাজার বা তার বেশি মানুষের মৃত্যু হলো। এ নিয়ে দেশটিতে মোট ২ লাখ ৬২ হাজার ৩৫০ জন ভাইরাসটিতে সংক্রমিত হয়ে মারা গেল।

তবে ভারতীয় কর্তৃপক্ষ আশা দেখছে, করোনা রোগীর সুস্থতায়। গত ২৪ ঘণ্টায় দেশটিতে শনাক্তের চেয়ে সুস্থতা বেশি। এ সময় সুস্থ হয়েছেন ৩ লাখ ৪৪ হাজারের বেশি। এ নিয়ে ভারতে ২ কোটি ৭৯ হাজার ৫৯৯ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। বর্তমানে দেশটিতে সক্রিয় করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৭ লাখ ৪ হাজার ৮৬০ জন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com