মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

শিরোনামঃ
পাপুলের আসনে জয়ী আ. লীগের নুরউদ্দিন রিজার্ভ চুরি: উ. কোরিয়ার হ্যাকাররা যেভাবে হাতিয়ে নিচ্ছিল ১০০ কোটি ডলার আড়ালে শখ, অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন আসছে ‘আশিকি থ্রি’, নায়ক সুনীল শেঠির ছেলে বাংলাদেশ মালদ্বীপে রিসোর্ট ওয়্যার রপ্তানি করতে আগ্রহী অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৯৩ হাজার ৩৪০ ও সিনোফার্মের ১৬,৩৪৩ জন বিশ্ব মেডিটেশন দিবস উপলক্ষে ৫ লক্ষাধিক টাকার বই পুরস্কার পেলেন ৫৮ প্রতিযোগী বিএনপি সরকারের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচার করছে : সেতুমন্ত্রী ডিজিটাল টকিং বুকস : ‘পড়বে সবাই, শুনবে সবাই, বাদ যাবে না কেউ’ এসএমই ফাউন্ডেশন ও আজকের ডিল ডট কমের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

মাথায় বল দিয়ে মারার হুমকি দিয়েছিলেন শোয়েব আখতার, ১৪ বছর পর জানালেন সেই ব্যাটসম্যান

ব্যাটসম্যানদের ভয় পাওয়াতে জুড়ি নেই শোয়েব আখতারের। আর কারওর কাছে যদি তিনি মার খান, তাহলে প্রতিশোধ নিতে পিছপা হন না। সে রকমই ঘটনা ঘটেছিল রবিন উথাপ্পার সঙ্গেও। তাঁকে মাথায় ‘মারণ বিমার’ দিয়ে আঘাত করার হুমকি দিয়েছিলেন শোয়েব।

২০০৭-এর একটি আন্তর্জাতিক সিরিজের কথা। গ্বালিয়রে চতুর্থ একদিনের ম্যাচের আগে খাবার টেবিলে শোয়েবের সঙ্গে দেখা হয় উথাপ্পার। সেই ঘটনা উল্লেখ করে উথাপ্পা বলেছেন, “মনে আছে সবাই মিলে খাওয়াদাওয়া করছিলাম। শোয়েব ভাইও সেখানে ছিল। আমার কাছে এগিয়ে এসে বলল, ‘প্রথম ম্যাচে ভাল খেলেছ’। তারপরেই কিছুটা এগিয়ে গিয়েও ঘুরে দাঁড়িয়ে বলল, ‘আর একটা জিনিস বলে রাখি। আগের ম্যাচে আমাকে এগিয়ে এসে মেরেছিলে। যদি আবার সে রকম করো, তাহলে আমিও জানি না কী হতে পারে। হয়তো তোমার মাথা লক্ষ্য করে বিমার উড়ে আসতে পারে’।”

কেন এত রেগে গিয়েছিলেন শোয়েব? সেটাও খোলসা করেছেন উথাপ্পা। বলেছেন, “শোয়েব যখন বল করছিল তখন আমি আর ইরফান পাঠান ক্রিজে ছিলাম। ২৫ বলে ১২ রান দরকার ছিল জেতার জন্য। মনে আছে শোয়েব আমাকে ইয়র্কার দিয়েছিল। শেষ মুহূ্র্তে বলের ধরন বুঝতে পেরে ওটা আটকে দিই। পরের বল নিচু হওয়া ফুলটস ছিল এবং সেটায় বাউন্ডারি মারি। তখন নিজেই ঠিক করেছিলাম, শোয়েবকে পেটানোর সুযোগ বারবার আসবে না। এখন সেটা কাজে লাগাতে হবে। পরের বলে আবার চার মেরে ম্যাচটা জিতে নিই।”

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com