শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

এলাচ দিয়ে করুন এই সব টোটকা, স্বপ্ন পূরণ হবেই

এলাচ প্রায় আমরা সবাই ব্যবহার করে থাকি। এলাচের মধ্যে রয়েছে একটা সুন্দর গন্ধ যা আমাদের রান্নায় বা মিষ্টিতে আনে অনন্য এক গন্ধ। কিন্তু জানেন কি এলাচের মধ্যে লুকনো রয়েছে বহু গুণ, যা আমাদের নানা প্রকার স্বপ্ন পূরণে সাহায্য করতে পারে।

এলাচের টোটকা—

চাকরিতে উন্নতি ও মাইনে বৃদ্ধি

যদি কাজে উন্নতি ও মাইনে বৃদ্ধি করতে চান তা হলে কয়েকটা এলাচ একটা সবুজ কাপড়ে বেঁধে রাতে বালিশের নীচে রেখে ঘুমিয়ে পরুন এবং পরের দিন তা কাউকে দান করে দিন।

লেখাপড়ায় উন্নতি

কয়েকটা এলাচ দুধে ফুটিয়ে নিন। তার পর তা কাউকে খাইয়ে দিন। তবে অবশ্যই মনে রাখতে হবে বাড়ির কাউকে খাওয়ালে কাজ হবে না।

দীর্ঘ দিন বিয়ে হচ্ছে না

বৃহস্পতিবার মিষ্টি এবং এলাচ ঠাকুরকে অর্পণ করুন এবং সঙ্গে ঘিয়ের প্রদীপ জ্বালতে হবে। প্রসাদের সঙ্গে জল অর্পণ করতেই হবে।

শুক্র গ্রহের উন্নতি করতে

যদি কোনও ভাবে শুক্র খারাপ বা পীড়িত থাকে তা হলে এক ঘটি জল নিয়ে তাতে তিনটে এলাচ দিয়ে ফোটাতে হবে যত ক্ষণ না সেই জল অর্ধেক হয়ে যাচ্ছে। তার পর সেই জলটা স্নানের জলের সঙ্গে মিশিয়ে স্নান করে নিন।

যে কোনও কাজে সাফল্য পেতে

যে কোনও কাজে সাফল্য পেতে হলে হাতের মুঠোয় পাঁচটা এলাচ কিছু ক্ষণ রাখতে হবে। তার পর সেগুলো মুখে দিয়ে কাজে বেরোলে যে কোনও কাজে সাফল্য পাওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com