রবিবার, ১৩ Jun ২০২১, ১১:১৯ অপরাহ্ন

স্পার্স ছাড়তে চান হ্যারি কেন : রিপোর্ট

ইংলিশ অধিনায়ক হ্যারি কেন এই মৌসুম শেষে টটেনহ্যাম হটস্পার্স ছাড়ার আগ্রহের বিষয়টি কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন বলে সোমবার গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে।
টটেনহ্যামের এগিয়ে যাওয়ার ঘাটতি দেখে খুব একটা সন্তুস্ট নন কেন। যে কারণে তিনি ক্লাব ছাড়ার আগ্রহ প্রকাশ করেছেন বলে স্কাই স্পোর্টসের রিপোর্টে বলা হয়েছে। এক বছর বিলম্বে আগামী ১১ জুন শুরু হতে যাচ্ছে ২০২০ ইউরো কাপের আসর। এর আগেই এই বিষয়টির নিস্পত্তি চান তিনি।
টটেনহ্যামের সঙ্গে কেনের চুক্তির মেয়াদ আরো তিন বছর রয়েছে। আর চেয়ারম্যান ড্যানিয়েল লেবিকে একজন শক্ত আলোচনাকারী হিসেবে মনে করা হয়। যিনি স্বল্প সময়ের মধ্যেই ভেঙ্গে দিতে পারেন ২৭ বছর বয়সি এই তারকার সব আশা-ভরসা।
এদিকে জনসমক্ষে কেনের বিষয়ে কোন রকম মন্তব্য করতে রাজি হয়নি টটেনহ্যাম। এখন তারা প্রিমিয়ার লিগের শেষ দুটি ম্যাচের বিষয়ে বেশী মনোযোগি। কারণ ওই দুই ম্যাচের ফলাফলের উপর নির্ভর করাছে ক্লাবটির ইউরোপীয় অভিজাত আসরে অংশগ্রহনের সুযোগ।
ক্লাবের একজন মুখপাত্র বলেন,‘ আমরা কোন মন্তব্য করতে চাই না। আমাদের মনোযোগ যতটুকু সম্ভব শক্তিশালী অবস্থানে থেকে মৌসুমের ইতি টানা। সবার মনোযোগ এখন সেই দিকে। প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং আসন্ন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট চেলসি সহ বেশ কটি ক্লাব কেনকে পেলে একেবারেই বর্তে যাবে। কারণ এই মৌসুমেও সব টুর্নামেন্ট থেকে ৩২ গোল আদায় করেছেন ইংলিশ অধিনায়ক।
এই স্টাইকারের প্রতি আগ্রহ রয়েছে টটেনহ্যামের সাবেক কোচ বর্তমানে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) দায়িত্বে থাকা মাওরিসিও পচেত্তিনোর। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদও পেতে চায় হ্যারি কেনকে।
ক্লাবের ইউথ একাডেমি থেকে উঠে আসা কেন এ পর্যন্ত টটেনহ্যামের হয়ে ৩৩৪টি ম্যাচে অংশ নিয়ে ২২০ গোল আদায় করেছেন। এর মাধ্যমে বিশে^র সেরা স্ট্রাইকারদের একজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে পর্যবেক্ষকদের ধারনা স্পার্স ছেড়ে যাওয়া কেনের জন্য কঠিন হতে পারে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com