শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

`ফোটন বেস্ট কাস্টমার কেয়ার` পুরষ্কার স্বীকৃতি অনুষ্ঠান

এসিআই মটরস্ দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি যারা সকল প্রকার কৃষি যন্ত্রপাতি বিপণন করে থাকে। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, পাওয়ার জেনারেশন এবং সকল প্রকার কনস্ট্রাকশন ইকুইপমেন্ট বিক্রি করে থাকে। এসিআই মটরস দ্রুত সময়ের মধ্যে সার্ভিস এবং দেশব্যাপী সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক এর জন্য সুপরিচিত। ফোটন বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এখন পর্যন্ত ফোটন বিশ্বব্যাপী এক কোটিরও বেশি গাড়ি বিক্রি করেছে।

গত ২ বছরের যাত্রায় এসিআই মটরস্ বাংলাদেশে ৮০০ এরও বেশি সন্তুষ্ট গ্রাহক তৈরি করেছে। গ্রাহকদের সার্ভিস এর নিশ্চয়তা প্রদানের জন্য এসিআই মটরস্ এর রয়েছে ৩০টি থ্রীএস ডিলার ও সার্ভিস পয়েন্ট। এছাড়াও যেকোনো জায়গায় সার্ভিস দেয়ার জন্য এসিআই মটরস এর রয়েছে নিজস্ব সার্ভিস টিম। গ্রাহক সন্তুষ্টি অর্জন ও সার্ভিস প্রদানের স্বীকৃতিস্বরূপ বিশ্বের শতাধিক ফোটন ডিলারদের মধ্য থেকে এসিআই মটরস্ এই পুরষ্কার অর্জন করেছে।

এসিআই মটরস্ সার্ভিস টিমকে এই পুরষ্কারের স্বীকৃতি জানাতে ২৩ মে, ২০২১ সালে এসিআই মটরস এর প্রধান কার্যালয় এসিআই সেন্টার, ঢাকায় একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসিআই মটরস্-এর অন্যান্য কর্মকর্তারা এবং অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে ফোটন মোটর গ্রুপের উচ্চ পদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বক্তারা আন্তরিক সেবা প্রদানের জন্য সার্ভিস টিমকে ধন্যবাদ জানান, এবং ভবিষ্যতে এই সেবার মান আরও উন্নত করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com