রবিবার, ১৩ Jun ২০২১, ১১:০০ অপরাহ্ন

রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে পার্টিতে তারকারা

বিধানসভা নির্বাচন নিয়ে গত কয়েক মাস উত্তপ্ত ছিল ভারতের পশ্চিমবঙ্গ। বিশেষ করে রাজনীতিতে টলিউড তারকাদের যোগদান আগুনে ঘি ঢেলেছিল। দীর্ঘদিনের সহকর্মী হয়ে যায় প্রতিদ্বন্দ্বী। তখন অনেকে বলেছিলেন—‘এই রাজনীতি টলিউড শিল্পীদের মাঝে বিভেদ তৈরি করবে।’ অবশ‌্য তার উদাহরণও মিলেছে।

বেশ কিছুদিন আগে শেষ হয়েছে বিধানসভা নির্বাচন। এবার একই ছাদের নিচে দেখা গেল তৃণমূল কংগ্রেস ও বিজেপির তারকা প্রার্থীদের। বলছি, তৃণমূলের সাংসদ নুসরাত জাহান, বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চ‌্যাটার্জি ও তনুশ্রী চক্রবর্তীর কথা।

মঙ্গলবার (২৫ মে) তাদের একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, বিজেপির তারকা সদস‌্যদের সঙ্গে পার্টি করছেন নুসরাত জাহান। এ সময় আরো উপস্থিত ছিলেন কলকাতার নামকরা ব্যবসায়ী রাজ কুমার গুপ্তা। তার আরেক পরিচয় তিনি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ‘বিশেষ বন্ধু’।

পার্টির ছবিটি ফেসবুকে শেয়ার করেন রাজ কুমার গুপ্তা। যদিও ছবিটি মুছে ফেলেছেন তিনি। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে যায়। সেই ছবিতে সবার পেছনে দাঁড়িয়ে রয়েছেন নুসরাতের প্রেমিক যশ দাশগুপ্ত। তাদের সামনে শ্রাবন্তী ও তনুশ্রী। তনুশ্রীর পাশে রাজ কুমার। এর আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা করে যশ আর নুসরাতের সঙ্গে তোলা সেলফি শেয়ার করেছিলেন রাজ কুমার। আপাতত এসব ছবি গায়েব!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com