শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:০১ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

বিনামূল্যে অ্যাপস ডেভেলপমেন্ট শেখার সুযোগ

বর্তমান বিশ্বের অন্যতম লাভজনক ও ক্রমবর্ধমান ইন্ডাস্ট্রি মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট। দিন দিন স্মার্টফোনের চাহিদা বেড়েই চলেছে। বিলিয়ন ডলারের এই ইন্ডাস্ট্রির জন্য দক্ষ জনশক্তি তৈরি করতে বাংলাদেশ সরকারের অর্থায়নে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন ‘মোবাইল গেইম ও অ্যাপ্লিকেশনে দক্ষতা উন্নয়ন শীর্ষক প্রকল্প’-এর আওতায় অ্যাপস ডেভেলপমেন্টের ওপর ২০০ ঘণ্টার ফ্রি কোর্সের নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে।

ফ্রি কোর্সে মাধ্যমে ঢাকা, গাজীপুর, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, টাঙ্গাইল, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, রাজবাড়ী, শরীয়তপুর, ময়মনসিংহ, নেত্রকোণা, জামালপুর এবং শেরপুরে এ প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণ চলাকালে শিক্ষার্থীরা ক্রস-প্লাটফর্ম অ্যাপস ডেভেলপমেন্টের মাধ্যমে প্রশিক্ষিত হওয়ার সুযোগ পাবেন।

আগ্রহীরা অনলাইনে এই লিংকে https://www.appstrainingict.com/ প্রবেশ করে আবেদন করতে পারবেন। প্রশিক্ষণ সংক্রান্ত তথ্য ও সহায়তার জন্য ভিজিট করুন- https://www.facebook.com/appstrainingictd এই ঠিকানায়। আবেদনের শেষ সময় ২৫ মে ২০২১ পর্যন্ত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com