শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ৫ জুন শুরু

জেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক- অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা- অনুর্ধ্ব-১৭ ) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর আয়োজনের লক্ষ্যে জেলা পর্যায়ের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল সাড়ে ১০টায় নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে অনলাইনে জুম ক্লাউড অ্যাপের মাধ্যমে স্ব-স্ব অবস্থানে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক- অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা- অনুর্ধ্ব-১৭ ) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর আয়োজক কমিটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
আগামী ৫ জুন বিকেল ৪টায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে এ খেলার উদ্বোধন অনুষ্ঠিত হবে এবং ৬ জুন বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে, প্রতিযোগিতায় জেলার তিন উপজেলা ও নড়াইল পৌরসভার মোট বালক -৪ টি ও বালিকা ৪টি দল অংশগ্রহণ করবে।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিববুর রহমানের সভাপতিত্বে এতে অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা এস,এম, ছায়েদুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সভা পরিচালনা করেন আয়োজক কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ কামরুজ্জামান। অনলাইনে এ সময় সরকারি কর্মকর্তা, সংশ্লিষ্ট কমিটির কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com