শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইন্টারনেট নির্ভরতা যতো বেশি তৈরী হচ্ছে , ডিজিটাল অপরাধ ততো বেশি বাড়ছে : টেলিযোগাযোগ মন্ত্রী সৌর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র : সমৃদ্ধির পথে তিস্তার চরাঞ্চল রাঙ্গামাটিতে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও করোনা ইউনিটের উদ্বোধন পিছিয়ে পড়েও লিড নিলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল টাস্কফোর্সের সভা : শিল্প মন্ত্রণালয়ের অধীনে চামড়া শিল্প কর্তৃপক্ষ নামে নতুন কর্তৃপক্ষ গঠনের প্রস্তাব যুক্তরাষ্ট্রের বাজারে শুল্কমুক্ত প্রবেশাধিকার চায় ঢাকা বাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই: ওবায়দুল কাদের জনগণের ভোট ও রায়ের ওপর নির্ভরকারীদের জন্য নির্বাচন বর্জন আত্মহননমূলক: তথ্যমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : পরিকল্পনামন্ত্রী

অস্ট্রেলিয়া সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা করেছে বিসিবি। আগামী ৩ থেকে ৯ আগস্টের মধ্যে হবে পাঁচ ম্যাচের এই সিরিজ।

বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে অস্ট্রেলিয়া সফরের বিষয়টি নিশ্চিত করেছে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট হবে সিরিজের পাঁচটি ম্যাচ। দিবারাত্রি ম্যাচ পাঁচটির সময় এখনো নির্ধারণ করা হয়নি।

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, বিসিবি ও ক্রিকেট অস্ট্রেলিয়া অক্লান্ত পরিশ্রম করেছে সিরিজের সূচি নির্ধারণ করতে। স্বাভাবিকভাবেই করোনার মধ্যে এটা চ্যালেঞ্জের বিষয়।

করোনা স্বাস্থ্যবিধি নিয়ে টানাপড়েনে এতোদিন চূড়ান্ত হয়নি সিরিজের সূচি। তবে সব শঙ্কা কেটে যাওয়ায় আগামী ২৯ জুলাই বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া। উইন্ডিজ সিরিজ শেষে চার্টার্ড ফ্লাইটে সরাসরি ঢাকায় পৌঁছাবে অজিরা। থাকবেন তিন দিনের হোটেল কোয়ারেন্টিনে।

অস্ট্রেলিয়া সফর নিয়ে যা দুশ্চিন্তা তার মূলে ছিল বাংলাদেশের করোনাভাইরাস পরিস্থিতি। দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে আলোচনা ছিল করোনাভাইরাস মোকাবিলা এবং জৈব সুরক্ষাবলয় নিয়েই। শেষ পর্যন্ত বিসিবির জৈব সুরক্ষা বলয় পরিকল্পনায় সন্তুষ্ট হয়েই বাংলাদেশে আসছে অ্যারন ফিঞ্চের দল।

এদিকে, বাংলাদেশ দলও চলমান জিম্বাবুয়ে সফর থেকে ২৯ জুলাই দেশে ফেরার কথা। জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে বাংলাদেশ দলও সরাসরি প্রবেশ করবে ঢাকার জৈব সুরক্ষাবলয়ে।

সিরিজের প্রতিটি ম্যাচই হবে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com