শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইন্টারনেট নির্ভরতা যতো বেশি তৈরী হচ্ছে , ডিজিটাল অপরাধ ততো বেশি বাড়ছে : টেলিযোগাযোগ মন্ত্রী সৌর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র : সমৃদ্ধির পথে তিস্তার চরাঞ্চল রাঙ্গামাটিতে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও করোনা ইউনিটের উদ্বোধন পিছিয়ে পড়েও লিড নিলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল টাস্কফোর্সের সভা : শিল্প মন্ত্রণালয়ের অধীনে চামড়া শিল্প কর্তৃপক্ষ নামে নতুন কর্তৃপক্ষ গঠনের প্রস্তাব যুক্তরাষ্ট্রের বাজারে শুল্কমুক্ত প্রবেশাধিকার চায় ঢাকা বাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই: ওবায়দুল কাদের জনগণের ভোট ও রায়ের ওপর নির্ভরকারীদের জন্য নির্বাচন বর্জন আত্মহননমূলক: তথ্যমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : পরিকল্পনামন্ত্রী

এক পয়েন্টের আক্ষেপ নিয়ে বিদায় নিলেন দিয়া সিদ্দিকী

টোকিও অলিম্পিকে আর্চারিতে রিকার্ভ এককে বেলারুশের কারিনা দিওমিনস্কায়ার কাছে মাত্র ১ পয়েন্টে হেরে অলিম্পিক থেকে বিদায় নিলেন বাংলাদেশি আর্চার দিয়া সিদ্দিকী। বৃহস্পতিবার (২৯ জুলাই) বাংলাদেশ সময় সকাল সোয়া আটটায় ম্যাচটি শুরু হয়।

প্রথম সেটে দিয়া ২৩-২২ স্কোরে জিতে দুই পয়েন্ট জিতে নেন। পরের সেটেই অবশ্য ২৬-২৫ ব্যবধানে হারতে হয় তাকে। তৃতীয় সেট সমান ২৫-২৫ সেটে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নেন তিনি। চতুর্থ সেটে ২৯-২৫ ব্যবধানে দিয়া হারলেও শেষ সেটে আবারও ঘুরে দাঁড়ান তিনি, সেট জেতেন ২৭-২৫ ব্যবধানে।

পাঁচ সেট শেষে দুইজনেরই পয়েন্ট দাঁড়ায় ৫-৫ এ। ড্র হওয়াতে শ্যুট অফ পয়েন্টে অবশেষে স্বপ্নভঙ্গ হয় দিয়ার। আর কারিনা ৫টি সেটের মধ্যে কোনো বারই ১০ স্কোর গড়ে শুরু করতে পারেননি; কিন্তু এবার তিনি তাই করলেন। মাত্র ১ পয়েন্টের জন্য হারতে হয় দিয়ার।

র‍্যাংকিং ও অভিজ্ঞতায় অবশ্য কারিনার চেয়ে অনেক পিছিয়ে রয়েছেন দিয়া। রিকার্ভ এককে বিশ্ব র‍্যাংকিংয়ে কারিনার অবস্থান ৩১তম, আর দিয়া ১৫৫ নম্বরে

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com