শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইন্টারনেট নির্ভরতা যতো বেশি তৈরী হচ্ছে , ডিজিটাল অপরাধ ততো বেশি বাড়ছে : টেলিযোগাযোগ মন্ত্রী সৌর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র : সমৃদ্ধির পথে তিস্তার চরাঞ্চল রাঙ্গামাটিতে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও করোনা ইউনিটের উদ্বোধন পিছিয়ে পড়েও লিড নিলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল টাস্কফোর্সের সভা : শিল্প মন্ত্রণালয়ের অধীনে চামড়া শিল্প কর্তৃপক্ষ নামে নতুন কর্তৃপক্ষ গঠনের প্রস্তাব যুক্তরাষ্ট্রের বাজারে শুল্কমুক্ত প্রবেশাধিকার চায় ঢাকা বাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই: ওবায়দুল কাদের জনগণের ভোট ও রায়ের ওপর নির্ভরকারীদের জন্য নির্বাচন বর্জন আত্মহননমূলক: তথ্যমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : পরিকল্পনামন্ত্রী

চট্টগ্রামের ৫০০০ পরিবারে জরুরি ত্রাণ সহায়তা দিল টি. কে. গ্রুপ

চলমান করোনা মহামারি সংকট মোকাবিলায় দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান টি. কে. গ্রুপ চট্টগ্রাম জেলা প্রশাসনের কাছে স্থানীয় ৫০০০ পরিবারের জন্য জরুরি ত্রাণ সহায়তা হস্তান্তর করে।

টি. কে. গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কালাম এর সদিচ্ছা এবং ঐকান্তিক প্রচেষ্টায় ১৩ই আগস্ট, শুক্রবার চট্টগ্রামের সার্কিট হাউস মিলনায়তনে জরুরী ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে টি. কে. গ্রুপ চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে এই জরুরী ত্রাণ সহায়তা হস্তান্তর করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), টি. কে. গ্রুপ-এর পরিচালক (মার্কেটিং ও অপারেশনস) তারিক আহমেদ, গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক এবং জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং আমন্ত্রিত অতিথিরা।

চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের এই সংকটময় মূহুর্তে বিশেষ করে চট্টগ্রামের দুস্থ অসহায় মানুষগুলোর জন্যে এই ত্রাণ আশার আলো হয়ে থাকবে। টি.কে. গ্রুপ বিভিন্ন সময়ে দেশের উন্নয়নে নানা উন্নয়নমূলক উদ্যোগসহ জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। চট্টগ্রামের ৫০০০ পরিবারকে জরুরী ত্রাণ সহায়তা প্রদান তারই একটি জ্বলন্ত উদাহরণ। আমি মনে করি টি. কে. গ্রুপ-এর এই উদ্যোগ অন্যান্য শিল্প প্রতিষ্ঠানকেও দেশের এই সংকটে এগিয়ে আসার ক্ষেত্রে আগ্রহী করে তুলবে।

টি. কে. গ্রুপ এর পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের স্বাধীনতার জন্মলগ্ন থেকেই দেশ ও দেশের মানুষের আর্থসামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে টি. কে. গ্রুপ। তারই ধারাবাহিকতায় এবারো অসহায় মানুষের পাশে দাঁড়াতে টি. কে. গ্রুপ-এর এই মানবিক প্রয়াস। কঠিন করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ যেন নিজেদের খাবারের যোগান নিশ্চিত রাখতে পারে সেই লক্ষ্যেই আমাদের এই জরুরী ত্রাণ সহায়তা কর্মসূচী। আমরা বিশ্বাস করি এই ত্রাণ চট্টগ্রামের ৫০০০ পরিবারের মনের উৎকণ্ঠা দূর করে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়ে আনবে। ভবিষ্যতেও দেশের যেকোনো সংকটময় পরিস্থিতিতে টি. কে. গ্রুপ দেশ ও দেশের মানুষের পাশে সবসময় থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।

উল্লেখ্য যে টি. কে. গ্রুপ দেশের যেকোনো প্রয়োজনে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ইতোমধ্যে চট্টগ্রামের ৫টি কোভিড হাসপাতালে ২০টি ভেন্টিলেটর প্রদানের পাশাপাশি চিকিৎসকসহ স্বাস্থ্য সেবা প্রদানকারিদের জন্য পিপিই, মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি প্রদান করেছে। দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান হিসেবে টি. কে. গ্রুপ দেশের প্রতি সবসময়ই দায়িত্বশীল ভূমিকা পালন করে থাকে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে। প্রেস বিজ্ঞপ্তি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com