শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইন্টারনেট নির্ভরতা যতো বেশি তৈরী হচ্ছে , ডিজিটাল অপরাধ ততো বেশি বাড়ছে : টেলিযোগাযোগ মন্ত্রী সৌর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র : সমৃদ্ধির পথে তিস্তার চরাঞ্চল রাঙ্গামাটিতে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও করোনা ইউনিটের উদ্বোধন পিছিয়ে পড়েও লিড নিলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল টাস্কফোর্সের সভা : শিল্প মন্ত্রণালয়ের অধীনে চামড়া শিল্প কর্তৃপক্ষ নামে নতুন কর্তৃপক্ষ গঠনের প্রস্তাব যুক্তরাষ্ট্রের বাজারে শুল্কমুক্ত প্রবেশাধিকার চায় ঢাকা বাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই: ওবায়দুল কাদের জনগণের ভোট ও রায়ের ওপর নির্ভরকারীদের জন্য নির্বাচন বর্জন আত্মহননমূলক: তথ্যমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : পরিকল্পনামন্ত্রী

পিএসজিতে যেমন কাটছে মেসির দিন

বৃহস্পতিবার পিএসজিতে প্রথম অনুশীলন করেন মেসি। নেইমার, সের্হিও রামোস, এমবাপ্পে, আনহেল দি মারিয়ারা তাকে প্রথম দিনই আপন করে নিয়েছেন। কেবল অনুশীলনেই মেসি সিরিয়াস ছিলেন না, নতুন কর্মক্ষেত্রে ‘প্রাথমিক ইমেজ’ প্রতিষ্ঠাতেও সচেষ্ট ছিলেন আর্জেন্টাইন তারকা। নতুন ক্লাব, নতুন মাঠ, নতুন পরিবেশ; মানিয়ে নিতেও তো অসুবিধা হওয়ার কথা। সে কথা চিন্তা করেই কিনা, গতকাল দুই ঘণ্টা আগেই নাকি পিএসজির অনুশীলনে গিয়ে হাজির হয়েছিলেন মেসি।

মেসি নিজেই বলেছেন, পিএসজিতে এমবাপ্পে-নেইমারদের সঙ্গে তার জোট বেঁধে খেলাটা একধরনের ‘পাগুলে’ ব্যাপার। পিএসজি যেন ‘পাগুলে’ কারবারের পসরা সাজিয়েই রেখেছে। সের্হিও রামোস আর মেসি একসঙ্গে, এক দলে খেলছেন—এ দৃশ্য ফুটবল–দুনিয়া কোনো দিন দেখবে, ভেবেছিল! এই তো গত মৌসুমেও লা লিগায় দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার হয়ে মুখোমুখি হয়েছেন রামোস-মেসি। রামোস চোখ রেখেছেন মেসির ওপর, কোনোভাবেই যেন তিনি রক্ষণ ভাঙতে না পারেন।

প্রথম দিনটা পিএসজির অনুশীলনে দারুণ কাটল মেসির। রোববার ফ্রেঞ্চ লিগের ম্যাচে পিএসজি মুখোমুখি হবে স্ট্রসবার্গের বিপক্ষে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com