সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনামঃ
খালেদা জিয়া মুক্ত আছেন বলেই মুক্তভাবে চিকিৎসা নিতে পারছেন : আইনমন্ত্রী নতুন প্রজন্মের জন্য “চিরঞ্জীব মুজিব” এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান জাপান সবসময় বাংলাদেশের পাশে থাকবে : জাপানের ভাইস-মিনিস্টার বিআরটিসির সব বাসেই শিক্ষার্থীরা অর্ধেক ভাড়া সুবিধা পাবে ‘ওমিক্রন’ প্রতিরোধে জাতীয় কারিগরি পরামর্শক কমিটির ৪ সুপারিশ ওমিক্রনে দক্ষিণ আফ্রিকায় মৃত্যুহার দ্বিগুণ হয়ে যাচ্ছে আর কোনো বিপদ ছাড়াই দিন শেষ করল বাংলাদেশ ‘ওমিক্রন’ নিয়ে দেশের সব প্রবেশপথে সতর্কবার্তা

হলিউড তারকার নকল পিস্তলের গুলিতে চিত্রগ্রাহক নিহত, পরিচালক আহত

FILE PHOTO: Actor Alec Baldwin leaves court in the Manhattan borough of New York City, New York, U.S., January 23, 2019. REUTERS/Carlo Allegri/File Photo

হলিউডের প্রথম সারির তারকা অ্যালেক বল্ডউইনের হাতে থাকা নকল বন্দুক থেকে বের হয়ে যায় আসল গুলি। যার আঘাতে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় চিত্রগ্রাহকের, আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ‘রাস্ট’ নামের ছবিটির পরিচালক জোয়েল সৌজা।

জানা যায়, বৃহস্পতিবার রাতে জোরকদমে চলছিল শুটিং। নকল গোলাগুলির আওয়াজ, পোড়া কার্তুজের গন্ধ, শিল্পীদের হাঁকডাকে সরগরম ছিল নিউ মেক্সিকোতে সাজানো সেট। সেখানেই ঘটে বিপত্তি।

ছবির প্রধান নায়ক ‘মিশন ইম্পসিবল’ সিরিজের অন্যতম তারকা অ্যালেক বল্ডউইন। প্রায় সবকিছু চলছিল চিত্রনাট্য মেনে পরিকল্পনা অনুযায়ী। একপর্যায়ে অ্যালেকের হাতে থাকা নকল বন্দুক থেকে ছুটে যায় আসল গুলি! যার আঘাতে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় ছবির প্রধান চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনস, গুরুতর আহত হন পরিচালক।

স্থানীয় সান্টা ফে কাউন্টির শেরিফের অফিসের তরফে জানানো হয়, ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এখনো পর্যন্ত কারো নাম অভিযোগ দায়ের হয়নি।

ঠিক কী ধরনের অস্ত্র ব্যবহৃত করা হচ্ছিল ওই ছবির সেটে তা জানার ব্যাপারে কাজ করছেন তদন্ত কর্মকর্তা। পাশাপাশি ওই সব অস্ত্র দেখভালের দায়িত্ব কাদের দেওয়া হয়েছিল সেই বিষয়েও খোঁজ চালাচ্ছেন তারা।

ইতিমধ্যে অভিনেতা অ্যালেক বল্ডউইনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার গাড়ি দেখা গেছে স্থানীয় পুলিশ অফিসের বাইরে।

দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই ৪২ বছরের চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনসকে উড়িয়ে নিয়ে যাওয়া হয় ইউনিভার্সিটি অব নিউ মেক্সিকো হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ৪৮ বছরের পরিচালক জোয়েল সৌজাকে আরেকটি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

বুনো পশ্চিমের গল্পে ১৮৮০ এর দশকের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে ‘রাস্ট’। আরও অভিনয় করছেন ট্রাভিস ফিমেল ও জেনসেন অ্যাকলস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com