বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে​​​​​​​ টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ সপ্তম আসরের  সুপার টুয়েলভে গ্রুপ-১এ নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিংয়ে বাংলাদেশ। সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামের ম্যাচে জিততেই বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ দুই দলের সামনেই  জয়ের কোন  বিকল্প নেই। সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে ৫ উইকেটে হেরেছিলো বাংলাদেশ। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে হারে টাইগাররা।
ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের একাদশ থেকে দু’টি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশ। একাদশ থেকে বাদ পড়েছেন নুরুল হাসান ও নাসুম আহমেদ। তাদের পরিবর্তে একাদশে সুযোগ হয়েছে ব্যাটার সৌম্য সরকার ও পেসার তাসকিন আহমেদের।
সুপার টুয়েলভে নিজেদের প্রথম দুই পরাুজিত হয়  বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ই্িডজ। ইংল্যান্ডের কাছে ৬ উইকেটে ও দক্ষিণ আফ্রিকার কাছে ৮ উইকেট হারে ক্যারিবীয়রা।
একাদশে দু’টি পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজও। ওপেনার লেন্ডন সিমন্স ও হেইডেন ওয়ালশের পরিবর্তে একাদশে আছেন রোস্টন চেজ ও জেসন হোল্ডার। এ ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে চেজের।
বাংলাদেশ একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, মোহাম্মদ নাইম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, সৌম্য সরকার, মাহেদি হাসান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।
ওয়েস্ট ইন্ডিজ একাদশ : কাইরন পোলার্ড (অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, রোস্টন চেজ, নিকোলাস পুরান, শিমরোন হেটমায়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, ডোয়াইন ব্রাভো, আকিল হোসেইন ও রবি রামপল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com