বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
নায়িকাদের ‘ফিগার’ নিয়ে যা বলতেন ডা. মুরাদ ইমনকে র‍্যাব কার্যালয়ে নেওয়া হয়েছে আইসিসির নভেম্বরের সেরার লড়াইয়ে নাহিদা ইইউ মন্ত্রীরা স্বল্প বেতনের কর্মীদের মজুরী সুরক্ষার ব্যবস্থা নিতে সম্মত কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : মোমেন মুরাদ হাসান জেলা আওয়ামী লীগ থেকেও অব্যাহতি পাচ্ছেন : ওবায়দুল কাদের সমালোচনা সত্বেও পিএসজির খেলার ধরনে পরিবর্তন হবে না : পচেত্তিনো কিউলেক্স মশক নিধনে বিশেষ অভিযান শুরু ২২ ডিসেম্বর থেকে : মেয়র আতিক ভোলায় ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদযাপন ও ই-সেবা ক্যাম্পেইন

মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু রবিবার

ক্রীড়া সাংবাদিকদের সবচেয়ে প্রাচীন সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) আবারো তার সদস্যদের নিয়ে স্পোর্টস কার্নিভাল আয়োজন করতে যাচ্ছে।

ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের পৃষ্ঠপোষকতায় সাত দিন ব্যাপী আসরটি শুরু হবে রবিবার। এ উপলক্ষে শনিবার এক সংবাদ সম্মেলনে বিস্তারিত অবহিত করা হয়।

এবার ৮টি ডিসিপ্লিনের মোট ১০টি ইভেন্টে অংশ নেবেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং ও আরচারি, গোলক নিক্ষেপ, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন।

সব কটি খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

রবিবার সকাল সাড়ে ১০টায় পল্টনের শহীদ তাজউদ্দীন উডেন ফ্লোর জিমনেশিয়ামে টেবিল টেনিস ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হবে এই আসর।

প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন। ১৩ নভেম্বর (শনিবার) পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে শহীদ এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে।

আয়োজকেরা জানায়, প্রতিবারের মতো এবারো স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এ ছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও উপহার থাকছে।

এদিনের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএসপিএ’র সভাপতি সনৎ বাবলা, ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলম ও সদস্যসচিব রাশিদা আফজালুন নেসা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com