সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
খালেদা জিয়া মুক্ত আছেন বলেই মুক্তভাবে চিকিৎসা নিতে পারছেন : আইনমন্ত্রী নতুন প্রজন্মের জন্য “চিরঞ্জীব মুজিব” এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান জাপান সবসময় বাংলাদেশের পাশে থাকবে : জাপানের ভাইস-মিনিস্টার বিআরটিসির সব বাসেই শিক্ষার্থীরা অর্ধেক ভাড়া সুবিধা পাবে ‘ওমিক্রন’ প্রতিরোধে জাতীয় কারিগরি পরামর্শক কমিটির ৪ সুপারিশ ওমিক্রনে দক্ষিণ আফ্রিকায় মৃত্যুহার দ্বিগুণ হয়ে যাচ্ছে আর কোনো বিপদ ছাড়াই দিন শেষ করল বাংলাদেশ ‘ওমিক্রন’ নিয়ে দেশের সব প্রবেশপথে সতর্কবার্তা

পর্দার কন্যাকে বিয়ে করবেন আমির, যা বলল ঘনিষ্ঠ মহল

জুলাই মাসে কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবন শেষ করেছেন আমির খান। যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা দেন দুজন, তবে বন্ধুত্বের সম্পর্কটা টিকিয়ে রেখেছেন আজাদের বাবা-মা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিন ধরেই আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে।

আগামী এপ্রিলে ‘লাল সিং চড্ডা’র মুক্তির পরই নাকি বিয়ের ঘোষণা দেবেন মিস্টার পারফেকশনিস্ট। পাত্রীও খুব চেনা। দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখের সঙ্গেই নাকি তৃতীয় বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন আমির।

সত্যি কি বিয়ের পিঁড়িতে আমির-ফতিমা? এ নিয়ে মুখ বন্ধ রেখেছেন ‘থ্রি ইডিয়টস’ তারকা। কিন্তু আমির-ফাতিমার বিয়ের এই গুঞ্জন সম্পূর্ণ ভুয়া বলে জানাচ্ছে অভিনেতার ঘনিষ্ঠ মহল। আমির-কারিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার ও মুক্তির তারিখ সামনে আসার পর থেকেই আমির খানের বিয়ের খবর ভুয়া বলে প্রকাশ পেয়েছে। গোটা বিষয়ে বিরক্ত আমির, তবে এ নিয়ে কোনো রকম মন্তব্য করতে চান না তিনি।

আমিরের ডিভোর্সের ঘোষণার পরপরই নেটপাড়ায় রব উঠেছিল আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একটা বড় অংশের দাবি, ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে নিজের সংসার ভেঙেছেন আমির খান। তবে অতীতে ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তাঁর মেন্টর মাত্র। তাঁদের মধ্যে কোনো রকমের প্রেমের সম্পর্ক নেই বা থাকতে পারে না।

২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহবন্ধনে বাঁধা পড়েছিলেন আমির-কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com