বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

এরিনা অব ভ্যালোর বাংলাদেশের গ্রান্ড ফাইনাল ২১ জানুয়ারি

উত্তেজনাপূর্ণ লড়াইয়ের পর শেষ হলো বিশ্বের জনপ্রিয় মোবাইল গেমিং এরিনা অব ভ্যালোরের বাংলাদেশ চ্যাম্পিয়নশিপের ঢাকা বিভাগের ফাইনাল ম্যাচ। রাজধানীর যমুনা ফিউচার পার্কে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে প্রতিযোগিতা। প্রতিদ্বন্দিতাপূর্ণ লড়াইয়ে ঢাকা বিভাগের চ্যাম্পিয়ন হয়েছে ইউরোজুয়া ও রানারআপ হয়েছে রে ক্রিমসন।

আজ রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২১ জানুয়ারি চূড়ান্ত পর্বে খেলবে এ দুটি দল। এবারের ইভেন্টের গ্র্যান্ড প্রাইজ ২৫ লাখ টাকা। ১৯০টি দল নিয়ে শুরু হয় ঢাকা ফাইনাল। দেশের সবচেয়ে বড় এ ই-স্পোর্টস ইভেন্টে ছিল চারটি রাউন্ড, একটি সেমিফাইনাল রাউন্ড ও সিটি ফাইনাল রাউন্ড। মোট ২৪৮টি খেলায় মুখোমুখি হয়ে খেলেছেন গেমাররা। প্রথম সিটি অফলাইন টুর্নামেন্ট নিয়ে শুরু থেকেই ছিল উত্তেজনা। ইভেন্টে দেখা মেলে দেশের জনপ্রিয় গেম স্ট্রিমার কাজী অর্পা, গেমিং উইথ জাহিদসহ দেশের ই -স্পোর্টস ফ্যানদের।

আরো বলা হয়েছে, প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এরিনা অব ভ্যালোর কান্ট্রি হেড কাজী আরাফাত হোসেন। বর্ণাঢ্য এ আয়োজনে অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসসহ অনেকে। টুর্নামেন্ট শেষে রক ব্যান্ড নেমেসিসের পারফর্মেন্স মাতিয়ে তোলে দর্শকদের। এ আয়োজন ই-স্পোর্টস জগতে দীর্ঘমেয়াদি প্রভাব ফেলবে বলে প্রত্যাশা আয়োজকদের।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com