শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

শিল্পার বিদায়!

সামাজিক যোগাযোগমাধ্যম ও রিয়েলিটি শো এই দুই দুনিয়াতেই সবচেয়ে বেশি বিচরণ বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির। তার ফিটনেস নিয়ে অনুপ্রেরণামূলক ভিডিও কিংবা মোটিভেশনাল পোস্ট ভক্তদের কাছে বিপুল জনপ্রিয়। আর এই অভিনেত্রীই কিনা ঘোষণা করলেন ইন্সটাগ্রাম-টুইটার থেকে এবার একটু বিরতি চান। ইন্সটাগ্রাম ও টুইটারের জীবনটা তার কাছে এখন মনে হচ্ছে একঘেয়ে। গতকাল তিনি ইন্সটাগ্রামে একটি কালো রঙের ছবি পোস্ট করে জানিয়েছেন, ‘একঘেয়েমিতে একেবারেই বিরক্ত। সবকিছু লাগছে একই রকম। নতুন কোনো কিছু পাওয়ার আগে সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ করতে যাচ্ছি।’

গত বছর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিলেন। পর্নোগ্রাফি মামলায় জামিন পাওয়ার পরপরই তার অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেন। শিল্পাও রোহিত শেঠির ওটিটি-কেন্দ্রিক ওয়েব সিরিজ পুলিশ ইউনিভার্সে ঢোকার পরপরই এমন সিদ্ধান্ত জানালেন শিল্পা শেঠি। মারকুটে অ্যাকশন ঘরানার পুলিশ-কেন্দ্রিক ছবি করার জন্য বিখ্যাত রোহিত। ইতিমধ্যে ‘সিংহাম’, ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’ দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন। এখন ওটিটি প্ল্যাটফর্মেও পুলিশ নিয়ে সিরিজ তৈরি করছেন। দিল্লি পুলিশ নিয়ে তৈরি হচ্ছে এই সিরিজ। আমাজন প্রাইম ভিডিওতে দেখানো হবে। পরিচালনা ও প্রযোজনা রোহিতেরই। ইতিমধ্যে সিদ্ধার্থ মালহোত্রা একজন পুলিশ অফিসার হিসেবে খবরের শিরোনাম হয়েছেন। এরপর নারী পুলিশ অফিসার হিসেবে দেখা গেল শিল্পাকে। বেশ কিছু দিন ধরেই অভিনয় থেকে দূরে ছিলেন শিল্পা। গত বছর ‘হাঙ্গামা টু’ দিয়ে ফিরলেও খুব একটা আলোচনায় আসতে পারেননি। রিয়েলিটি শো আর সামাজিক যোগাযোগমাধ্যমেই তাকে বেশি দেখা গেছে। এবার এসব ছেড়ে পুরোদস্তুর অভিনয়েই কি ফিরলেন? এমন প্রশ্ন ভক্তদের মধ্যে।

এদিকে শিল্পা সম্প্রতি শেষ করেছেন ভারতের বিগ বাজেটের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর বিচারকাজ। তারপরই তিনি ব্যস্ত হয়ে পড়েন অনলাইনভিক্তিক চ্যাট শো ‘শেপ অফ ইউ’ সঞ্চালনা নিয়ে। এতে তার অতিথি হয়ে আসেন বলিউডের জনপ্রিয় তারকারা। তবে এ শোর বিশেষত্ব হলো, এখানে তারকাদের প্রেম-ভালোবাসা, কাজ কিংবা গসিপ নিয়ে কথা বলা হয় না। শিল্পা বহু বছর ধরে শারীরিক ও মানসিক সুস্থতা এবং ফিটনেস নিয়ে কাজ করছেন। অন্য তারকারাও কীভাবে নিজেকে সুস্থ ও ফিট রাখেন সেই মন্ত্রই মেলে ধরেন শিল্পার শোতে। এরই মধ্যে তার অতিথি হয়েছেন জন আব্রাহাম, জ্যাকুলিন ফার্নান্দেজ, রাকুলপ্রীত সিং, শেহনাল গিল, শামিতা শেঠির মতো জনপ্রিয় তারকা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com