বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য পৃথক-পৃথক দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।
১৩ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডে ফেরানো হয়েছে ব্যাটার শামারাহ ব্রুকস, উইকেটরক্ষক-ব্যাটার ডেভন থমাস, অলরাউন্ডার কিমো পল, দুই পেসার আলজারি জোসেফ-ওবেড ম্যাককয়কে।
সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজে খেলা সাত জনকে বাদ দিয়েছেন  নির্বাচকরা। এদের মধ্যে অবসর নিয়েছেন সাবেক অধিনায়ক কাইরন পোলার্ড। বিশ্রামে আছেন জেসন হোল্ডার। বাদ পড়া অন্য পাঁচজন হলেন- ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেলডন কটরেল ও শাই হোপ।
আর ওয়ানডেতে বাদ পড়েছেন তিনজন। নতুন করে নেয়া হয়েছে একজনকে। এনক্রুমার বোনার, শারমন লুইস ও হেইডেন ওয়ালশ জুনিয়র। টি-টোয়েন্টি দলে না থাকলেও ওয়ানডেতে জায়গা করে নিয়েছেন গুদাকেশ মোতি। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের দলে ছিলেন তিনি। শুধুমাত্র অ্যান্টিগা টেস্ট খেলেছিলেন মোতি।
আগামী ২ জুলাই মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ ও ৭ জুলাই। টি-টোয়েন্টির পর ১০ জুলাই থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দু’দল। সিরিজের বাকী দুই ওয়ানডে হবে যথাক্রমে- ১৩ ও ১৬ জুলাই।
সদ্য শেষ হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।
ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল : নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, শামাহ ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, ওবেদ ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ডেভন থমাস এবং হেইডেন ওয়ালশ জুনিয়র।
ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল :  নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ, শামাহ ব্রুকস, কেচি কার্টি, আকেল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুডাকেস মোতি, কিমো পল, এন্ডারসন ফিলিপ, রোভম্যান পাওয়েল ও জেইডেন সিলস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com