বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

পিৎজার উপর তরমুজের টুকরো! ছবি দেখে হতাশ খাদ্যপ্রেমী

‘কত রঙ্গ দেখি দুনিয়ায়!’ হ্যাঁ, রঙ্গই বটে। আচ্ছা, পিৎজা খেতে ইচ্ছে হয়েছে। প্রিয়জনকে সঙ্গে নিয়ে গেলেন রেস্তরাঁয়। প্রিয়জনের আবদারে পিৎজার উপরে চিকেন টপিংসের কথা ভাবলেন। যদি চিকেনের বদলে রেস্তরাঁর কর্মী আপনাকে তরমুজ নিতে বলেন! চোখ কপালে উঠবে তো? বলি কি, এসব ভাবার আগে একবার ভাইরাল হওয়া ছবিটা দেখে নিন।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যে ছবিতে দেখা গিয়েছে, তরমুজের উপর তরমুজের টুকরো দিয়ে টপিং করা। এর আগে ভাইরাল হয়েছিল আনারস দিয়ে সাজানো পিৎজা। অনেকে মনে করছেন, যাঁরা সাধারণ ভেজ পিৎজা খেতে ভালবাসেন তাঁদের এই পিৎজা ভাল লাগলেও লাগতে পারে। তবে বেশিরভাগ মানুষ কিন্তু এই ছবি দেখে হতাশই হয়েছেন।

টুইটার হ্যান্ডেল থেকেই ভাইরাল হয়েছে এই ছবিটি। জানা গিয়েছে, এক ফিউশন ফুডের ভক্ত নিজে হাতে এই পিৎজা বেক করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।  তবে প্রথম দর্শনে বোঝাই যাবে না পিৎজার টপিং তরমুজের। বেকড হওয়ার পর একেবারেই বদলে যায় তরমুজের রং। তবে ব্যক্তিটি ছবি পোস্ট করে ক্যাপশনে গোটা রান্না বর্ণনা দেন। তারপর থেকেই নেটিজেনদের হাত ধরে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এই পিৎজার ছবি।

এর আগে খবরে এসেছিল পরোটার ভিতর গুলাব জামুনের মতো ফিউশন ফুড। খবরে এসেছিল লঙ্কা দিয়ে তৈরি ঝাল রসগোল্লা, গাজর রসগোল্লা, চকোলেট রসগোল্লার কথা। কলকাতা, শহরতলিতে ইতিমধ্য়েই জনপ্রিয় হয়েছে ভিন্ন ভিন্ন স্বাদের এসব মিষ্টি। কেউ কেউ এই ফিউশন ফুডকে পছন্দ করলেও, বেশিরভাগই খাদ্যপ্রেমী পাত্তা দিচ্ছেন না এসবকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com