বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৯ পূর্বাহ্ন

যাত্রাবাড়িতে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

রাজধানীর যাত্রাবাড়ি কুতুবখালি এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে ইমরান (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন সিদ্দিক (২৫) ও শাহাদত হোসেন (৩২) নামে আরও দুইজন।

সোমবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কুতুবখালি কাঁচামালের আড়তে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, কুতিবখালি ট্রাক স্ট্যান্ডে দুই গ্রুপের মধ্যে এই মারামারির ঘটনা ঘটেছে। বিস্তারিত জানতে ঘটনাস্থলে কাজ করছে পুলিশ।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া কুতুবখালি ট্রাক স্ট্যান্ডের শ্রমিক নেতা মাসুদ রানা ও আহত সিদ্দিক জানান, তারা তিন জনই টেম্পু স্ট্যান্ডের লাইন ম্যানের কাজ করেন। রাতে তারা তিনজন কুতুবখালি কাঁচামালের আড়তে চা পান করছিলেন। এসময় স্থানীয় চাঁদাবাজ আল আমিন ও উজ্জল মোল্লার দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এ সময় ১৫-২০ জন যুবক ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত তাদের ওপর আক্রমণ করে। এতে ওই তিনজন গুরুতর আহত হন। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ধারালো অস্ত্রের আঘাতে ইমরান (২৬) নামের একজন মারা গেছেন। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আহত সিদ্দিকের মাথায় ও শরীরে এবং শাহাদতের নিতম্বে আঘাত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com