রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

সেই গাদার আসছে ২২ বছর পর

ফিরলেন বলিউডের সিনিয়র ও শক্তিমান অভিনেতা সানি দেওল। প্রকাশ পেল এই তারকার বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘গাদার ২’র টিজার। দীর্ঘদিন ধরে সিনেমাটির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শক। অবশেষে এসে গেল প্রথম টিজারটি। আর টিজারেই পুরনো তারা সিংকে খুঁজে পেল ‘গাদার’ ভক্তরা।

সোমবার সানি দেওল এবং আমিশা প্যাটেলের ‘গাদার ২’র প্রথম টিজার প্রকাশিত হয়েছে। এক মিনিট ৯ সেকেন্ডের সংক্ষিপ্ত টিজারটি মূল ঘটনার কয়েক বছর পরে সানির তারা সিংয়ের প্রত্যাবর্তন দেখায়।

টিজারে ১৯৭১ সালের প্লটে একজন নারীর ভয়েসওভার তারা সিংকে ‘পাকিস্তানের জামাই’ বলতে শোনা যায়। সেই কণ্ঠ বলে উঠে, তাকে (তারা সিং) জামাইয়ের সম্মান দিন। নইলে সে এবার লাহোরকে তার যৌতুক হিসেবে তুলে নেবে। এরপর টিজারে তারা সিংয়ের (সানি দেওল) লুক সামনে আনা হয় যিনি ভিড় থেকে বেরিয়ে আসে এবং শত্রুদের দিকে একটি বড় চাকা ছুড়ে ফেলে বিধ্বংসী রূপে অবতীর্ণ হয়।

অ্যাকশনের আভাস দেওয়া টিজারটি প্রকাশের পর পর সাড়া ফেলে দিয়েছে। সিনেমাটি ঘিরে দীর্ঘ সময় ধরে প্রতীক্ষায় রয়েছেন ভারতীয়সহ গোটা উপমহাদেশের দর্শক।

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘গাদার’ সে বছর সবচেয়ে বেশি আয়কারী সিনেমা হয়ে উঠে। বলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায়ও রয়েছে এটি। ভারত-পাকিস্তানের দাঙ্গা ও দাঙ্গাপরবর্তী নিজের স্ত্রীকে পাকিস্তান থেকে ফিরিয়ে আনতে তারা সিংয়ের লড়াই নিয়েই সিনেমার মূল গল্প। তারা সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং সখিনা চরিত্রে অভিনয় করেছেন আমিশা প্যাটেল। ‘গাদার ২’তেও একই চরিত্রে অভিনয় করছেন দুজন।

দীর্ঘ ২২ বছর পর সিনেমাটির সিক্যুয়াল নিয়ে এলেন সানি দেওল। তাই আগের চলচ্চিত্র থেকে একই তারকাদের কাস্ট করা হয়েছে। জানা গেছে, একটি লম্বা সময়ের পর গল্পের ধারাবাহিকতা অনুসারে সমসাময়িক গল্প দিয়ে শুরু হবে ‘গাদার ২’। এতে সানি দেওল ও আমিশার ছেলের ভূমিকায় অভিনয় করা উৎকর্ষ শর্মাকেও একই ভূমিকায় দেখা যাবে। অনিল শর্মা পরিচালিত ‘গাদার ২’ প্রযোজনা করেছেন জি স্টুডিও।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com