রবিবার, ২৩ Jun ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

শাকিব খানের ‘প্রিয়তমা’ কে এই সুন্দরী

প্রথম ঝলকে বাজিমাত। এই বাংলা সিনেমার নাম্বার ওয়ান নায়ক সাকিব খানের গুণ। তিনি যা করেন তাই দর্শক গ্রহণ করে। তবে তার অভিনয় এবং সিনেমার কাহীনি দর্শকদের মনে ধরেছে।

জানা যায়, দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’ এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। গতকাল শনিবার (১৭ জুন) প্রকাশ্যে এসেছে এ সিনেমার প্রথম ঝলক। ৩০ সেকেন্ডের টিজারে শাকিব খানকে বেশ অ্যাকশন মুডে দেখা গেছে।

এর আগে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়। পোস্টারে দেখা যায়- লম্বা চুল, পেছনে ঝুঁটি করা, বিষণ্ন চেহারায় ঠোঁটে ধরানো সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব। তবে দর্শকদের মাঝে গুঞ্জন ছড়িয়ে পড়েছে সাকিব খানের প্রিয়তমা কে এই সুন্দরী। এর উত্তর মিলমে আগামী ঈদের সিনেমা হলে। যখন দর্শকরা সিনেমাটি দেখবেন তখন।

টিজার ও পোস্টার প্রকাশের পর শাকিবের প্রশংসা করেছেন অনেকে। ‘আবারও বক্স অফিস কাঁপাবে শাকিব খানের সিনেমা। অনেক অনেক শুভ কামনা’- ভক্তদের এমন অসংখ্য মন্তব্য দেখা গেছে কমেন্ট বক্সে।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। আরশাদ আদনান প্রযোজিত ও হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ইধিকা পাল। এর কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিনেমাপাড়ার মানুষের ধারণা এই সিনেমার মাধ্যমে ঢাকার সিনেমার আবার সুদিন ফিরবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com