রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০২ অপরাহ্ন

রাসিক নির্বাচন: ৪ নং ওয়ার্ডে দুই কাউন্সিল প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

রাজশাহী সিটি করর্পোরেশন নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থী আশরাফুল ইসলাম বাবু ও রুহুল আমিন টুনুর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটছে। এতে করে ওই কেন্দ্রের পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে।

দুপুর বারোটার দিকে এই ঘটনা ঘটে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী সেখানে অবস্থান নিয়েছেন। ভোট কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি ছিলো। এই ঘটনায় ভোটাররা আতঙ্কিত হয়ে কেন্দ্র থেকে চলে গেছে।

কাউন্সিলর প্রার্থী রুহুল আমিন টুনু অভিযোগ করেন, এই কেন্দ্র আমার বাসার পাশে হওয়ায় ভোটার উপস্থিত ব্যাপক হয়। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল ইসলাম বাবু এই ভোট বানচাল করতে দেশী অস্ত্র সজ্জিত হয়ে কেন্দ্রের আমার ক্যাম্পে হামলা চালায়। এতে আমার বেশ কয়েকজন সমর্থক আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে জানতে আশরাফুল ইসলাম বাবুর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় লিটন বলেন, জুলফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই প্রার্থীর এজেন্টের মধ্যে হাতাহাতির ঘাটনা ঘটে। এর জের ধরে এই কেন্দ্রে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বিবেকা নন্দন বিশ্বাস বলেন, ভোট কেন্দ্রের সামনে রাস্তায় দুই কাউন্সিল সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এতে ভোট গ্রহণে কোন প্রভাব পড়েনি। ভোট গ্রহণ চলমান আছে। তবে সংঘর্ষের সময় যে সব ভোটার বাইরে ছিল তারা পালিয়ে যায়। পরে তারা এসে ভোটের লাইনে দাড়ায়।

এদিকে, বাকি কেন্দ্র গুলোতে শান্তিপুর্নভাবে ভোট গ্রহন হয়। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে দুপুর ১ টা পর্যন্ত ভোট পড়েছে প্রায় ২৮ থেকে ২৯ ভাগ। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম এ তথ্য জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com