বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
‘কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে’ রপ্তানি পণ্যে নতুনত্ব আনার তাগিদ প্রধানমন্ত্রীর ঢাবিতে ৩ ঘণ্টারও বেশি সময় ধরে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না: প্রধানমন্ত্রী ভারতে উপনির্বাচনে ‘ইন্ডিয়া’ জোটের জয়জয়কার সীমান্ত থেকে দেশের অভ্যন্তরে ১০ মাইল বিজিবির সম্পত্তি ঘোষণাসহ ৪ পরামর্শ হাইকোর্টের রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর বিষয়ে মিয়ানমার ইতিবাচক সময় পেলে ফুটবল খেলা দেখি : প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না ছাত্রলীগ রোববার গণপদযাত্রা, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দেবে কোটা আন্দোলনকারীরা

বাবা-মায়ের সমাধিতে মেয়র লিটনের শ্রদ্ধা

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও সভাপতিমন্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় পিতা জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান ও মাতা জাহানারা জামানের সামাধীতে পুষ্পার্ঘ অর্পণ করেছেন সদ্য নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামানের সমাধিতে পুষ্পার্ঘ দেওয়া হয়।

এই সময় খায়রুজ্জামানের সহধর্মীনি বিশিষ্ট সমাজসেবী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন আকতার রেনীসহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পুষ্পার্ঘ অর্পণ শেষে দোয়া করা হয়।

পরে সাংবাদিকদের প্রশ্ন উত্তরে খায়রুজ্জামান লিটন বলেন, বিপুল ভোটে জনগণ আমাদের নির্বাচিত করেছে এজন্য কৃতজ্ঞতা জানাই। জনগনের তাদের ভাগ্যের পরিবর্তন, আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন ও ছেলে মেয়েদের কর্মসংস্থানের জন্য নির্বাচিত করেছেন। আমি আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলে এই রাজশাহীতে শিল্প কারখানা গড়ে তোলার অনুরোধ জানাবো।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলের নির্বাচনের অংশ গ্রহণ করার বিষয়ে বলেন, আমাদের দল কেন্দ্রীয় ভাবে চেষ্টা করেছে সব দলের অংশ গ্রহনের নির্বাচন করার। এমনিতেই সকলের অংশগ্রহণের পরিবেশ তৈরী হয়ে আছে বা আগামীতে আরো করবে। আরো কিছু যদি দাবি মানতে হয় সেটা করে সবাইকে নিয়ে কাজ করতে হবে। সেই কাজের সহায়ক শক্তি হিসেবে নিজে কাজ করবে বলে জানান।

এদিকে বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদিেেয় জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের ফুলেল ভালোবাসায় সিক্ত হন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com