রবিবার, ২৩ Jun ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

শাহজালালে ৩০০০ পিস ইয়াবাসহ একজনকে আটক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০০০ পিস ইয়াবা সহ একজনকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন। আজ সকালে কক্সবাজারের টেকনাফের অধিবাসী ফরিদ মিয়াকে (৩৮) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে সরকারী পার্কিং এলাকার পাশের কোমল পানীয়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিমানবন্দরে কর্মরত এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে আজ সকাল থেকে এয়ারপোর্ট আর্মড পুলিশের একটি গোয়েন্দা দল এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অপারেশন দল অভ্যন্তরীণ টার্মিনালের সামনে নজরদারি করছিল। সকাল ১০ টার সময় সেখানে অভিযুক্ত ফরিদ মিয়াকে অবস্থান করতে দেখা যায়। এসময় তাকে অস্থির এবং অসংলগ্ন ভাবে এদিক সেদিক ঘোরাঘুরি করতে দেখা যায়। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের গোয়েন্দা দল তখন তাকে আটক করে এবং এয়ারপোর্টে তাদের অফিসে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের শুরুতে তিনি অস্বীকার করলেও এক পর্যায়ে স্বীকার করেন যে তিনি ইয়াবা বহন করছেন। তখন তাকে তল্লাশী করা হয় এবং তল্লাশীকালে তিনি তার কাছে থাকা কালো রঙ এর একটি ব্যাগ থেকে ইয়াবা বের করে দেন। এই ইয়াবা গননা শেষে ৩০০০ পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবা বহনের বিষয়ে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কোনো সদুত্তর দিতে পারেন নাই।

ফরিদ মিয়া কক্সবাজারের টেকনাফ থানার মৃত আব্দুল কাদেরের পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com