শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

এবারও মাগুরায় ঈদ করলেন সাকিব আল হাসান

গত ঈদুল ফিতরের সময় একা মাগুরা গেলেও এবার স্ত্রী-সন্তানদের নিয়ে মাগুরায় ঈদ করলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান।

আজ বৃহস্পতিবার সারা দেশব্যাপী উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। আর পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে দেশের আপামর মানুষ ছুটে যান নিজ শহর বা নিজ গ্রামে। বাংলাদেশের ক্রিকেটারদের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। গতবারের মতো এবারও নিজ শহর মাগুরাতে ঈদ করছেন সাকিব আল হাসান।

এবারের ঈদে সাকিবের সঙ্গে ঈদ করতে মাগুরায় গেছেন তার স্ত্রী-সন্তানরাও। সকালে নিজ শহরের ঈদগাহে ঈদের জামাতে নামাজ আদায় করেছেন সাকিব। এসময় বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে ছিলেন তার বাবা মাশরুর রেজা। নামাজ শেষে ঈদগাহ ত্যাগ করার সময় সাকিব মিটিয়েছেন ভক্তদের সেলফির আবদারও।

সাকিবের জন্য অবশ্য ভক্তদের ছবির আবদার মেটানো অপরিচিত কিছু নয়। ছোট থেকে বয়স্ক সব মানুষের ছবির আবদারই মিটিয়েছেন দেশের ক্রিকেটের এই পোস্টারবয়। এদিকে নামাজ শেষে নিজ হাতে পশু কোরবানিও করেছেন সাকিব। জানা গেছে, দুটি গরুর সঙ্গে তিনটি ছাগল কোরবানি করেছেন তিনি।

ঈদ পালন শেষে আগামী ১ জুলাই চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। সেখানে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে ৫ জুলাই বাংলাদেশ দল মাঠে নামবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com