শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

বঙ্গবন্ধু ভয় পায় নাই, শেখ হাসিনারও ভয় পাওয়ার সম্ভাবনা নেই : খাদ্যমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযুদ্ধের সময় ৭ম ও ৮ম নৌবোহরে ভয় পায় নাই, দেশের স্বাধীনতা ছিনিয়ে নিয়ে এসেছেন তিনি , তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনারও ভয় পাওয়ার কোন সম্ভাবনা নেই, বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। শুক্রবার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা পরিষদ ডাক বাংলোয় আয়োজিত ঈদ শুভেচ্ছা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী খোশমেজাজে রয়েছেন। যথাসময়ে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন দেশে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ নেতাকর্মীদের নিজেদের দ্বন্দ্ব দূরে রেখে নৌকা প্রতীকের জন্য কাজ করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই নেতাকর্মীরা মামলা-হামলা থেকে রেহাই পেয়েছেন অথচ বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা মামলা-মোকদ্দমায় বাড়িতে ঘুমাতে পারেননি।

তিনি স্হানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকারের উন্নয়ন ও নিজেদের মধ্যে ঐক্যের জন্য ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠক করার নির্দেশ দেন এবং সরকারের উন্নয়নের কথা আর উন্নয়ের বিভিন্ন ভিডিও ও ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার আহবান জানান মন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় ঈদ শুভেচ্ছা মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com