রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

নিখোঁজের ১২ঘন্টা পর পুকুরে মিললো শিক্ষার্থীর লাশ

গাজীপুরেরর কালীগঞ্জ উপজেলায় নিখোঁজের প্রায় ১২ ঘন্টা পর বৃহস্পতিবার সকালে একটি পুকুর থেকে মাদ্রাসা ছাত্রের এক লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোঃ মাহিম (১০), স্থানীয় জামালপুর ইউনিয়নের বালুয়াভিটা এলাকার মো. সোয়াইজের ছেলে। সে কাপাসিয়া উপজেলার তিলশুনিয়া এলাকার একটি মাদ্রাসার মক্তবে অধ্যয়নরত ছিল।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে জামালপুর ইউনিয়নের বালুয়াভিটা এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম খান বলেন, মাহিম মাদ্রাসা থেকে ঈদের ছুটিতে কাপাসিয়া থেকে কালীগঞ্জের বাড়িতে এসেছিল। বুধবার বিকেলে খেলতে গিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। সন্ধ্যায় মাহিম বাড়ি ফিরেনি। পরবর্তীতে আশপাশে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এক পর্যায়ে তার সন্ধানে এলাকায় মাইকিংও করা হয়। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি পুকুরে লাশ ভাসতে দেখে এলাকাবাসী কালীগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে মাহিমের স্বজনরা তার লাশটি শনাক্ত করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com