রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

৮ বছর পর ইসলামপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৮ জুলাই

জামালপুরের ইসলামপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন নেতাকর্মীরা।

আগামী ৮ জুলাই ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী যুবলীগ ইসলামপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সম্মেলনে ৯ জন সভাপতি এবং ৮ জন সাধারণ সম্পাদক প্রার্থীর ব্যানার-পোস্টার ও তোরনের ছেঁয়ে গেছে শহরের অলিগলি। প্রার্থীদের প্রচার-প্রচারনা ও শুডাউনে সরগরম হয়ে উঠেছে রাজনীতির মাঠ। সম্মেলনের সাধারণ সম্পাদক প্রার্থী ও ইসলামপুর পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোহন মিয়া বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি নিজেকে আওয়ামী পরিবারের সদস্য দাবি করে তাঁর ও পরিবারের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরেন।

মোহন মিয়া বলেন, আমার বড় ভাই জাফি আহম্মেদ সুমন অত্যান্ত সফলতার সাথে উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আরেক ভাই সবুজ মিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। এবং আরেক বড় ভাই হাফিজ লিটন উপজেলা তাঁতীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আমি নিজেও ইতিপূর্বে শহর ছাত্রলীগের সদস্য এবং বর্তমান উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করছি।

দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালো বাসায় ইসলামপুর পৌর সভার ২ নং ওয়ার্ড থেকে আমি দুই বার পৌর কাউন্সিল নির্বাচিত হয়েছি।

আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হতে পারলে মাদক ও সন্ত্রাসমুক্ত যুবলীগ গড়নের মাধ্যমে দেশরত্ন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গঠনের একজন সৈনিক হিসেবে সর্বশক্তি নিয়োগ করে কাজ করে যাবো।

মতবিনিময় সভায় জামালপুর জেলা ও ইসলামপুর উপজেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা যায় , গত ২০১৬ সালের ২ মার্চ আওয়ামী যুবলীগ ইসলামপুর উপজেলা শাখার সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com