রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০১:৫৯ অপরাহ্ন

মেসিকে বরণ করে নিল ইন্টার মায়ামি

অবশেষে মায়ামির বাসিন্দাদের অপেক্ষার অবসান ঘটলো। বাংলাদেশ সময় ভোর ছয়টায় বর্ণিল এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেসিকে নিজেদের ক্লাব স্বাগত জানায় ইন্টার মায়ামি। সেইসাথে তুলে দেয়া হয় ক্লাবের ১০ নাম্বার জার্সিটাও। একইদিনে জার্সি তুলে দেয়া হয় আরেক খেলোয়াড় সার্জিও বুসকেটসের হাতেও। নিজের চিরচেনা ৫ নাম্বার জার্সিই পাচ্ছেন তিনি।

মেসিকে দেখতে পুরো স্টেডিয়াম ছিল কানায় কানায় পরিপূর্ণ। জিন্সের সঙ্গে সাদা রংয়ের টি-শার্ট পরে মঞ্চে ওঠেন সাতবারের ব্যালন ডি’অর তারকা। এরপর স্প্যানিশ ভাষায় নিজের উচ্ছ¡াস প্রকাশ করেন তিনি।

মেসি বলেন, ‘পরিবারের সঙ্গে আসার জন্য এই শহর ও এই প্রজেক্টকে বেছে নেওয়ায় আমি খুবই খুশি। কোনো সন্দেহ নেই যে আমরা এটি অনেক উপভোগ করতে যাচ্ছি। ভালো সময় কাটাতে যাচ্ছি আমরা এবং দুর্দান্ত কিছু ঘটতে যাচ্ছে। আপনাদের সবাইকে এই দিনের জন্য ধন্যবাদ। ’

‘অনুশীলন করার জন্য আর তর সইছে না আমার। আমি সবসময় প্রতিদ্ব›িদ্বতা করতে চেয়েছি, জিততে চেয়েছি। এখানে এসেও একই অনুভ‚তি হচ্ছে এবং সাহায্য করব মায়ামিকে এগিয়ে নিতে। ’

পিএসজি ছাড়ার সপ্তাহ খানেক বাদেই মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষণা দেন। যদিও তখন চুক্তি সম্পন্ন হয়নি। কিছুদিন আগে মায়ামির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত জুটে বেঁধেছেন তিনি। তাকে দলে পেয়ে বেশ খুশি ক্লাবটির মালিক ডেভিড বেকহ্যাম।

ইংলিশ কিংবদন্তি বলেন, ‘সবার মতো আমারও মেসিকে আমাদের জার্সিতে খেলতে দেখতে আর তর সইছে না। লেডিস অ্যান্ড জেন্টেলম্যান, আমাদের গল্পের পরের অধ্যায়টা এখান থেকেই শুরু হচ্ছে। ’মেসির সঙ্গে এদিনে সের্হিও বুসকেতসকেও পরিচয় করিয়ে দেয় মায়ামি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com