সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

বছর পেরিয়ে নতুন সিনেমার ঘোষণা দিলেন শুভ

সময়ের আলোচিত অভিনেতা আরিফিন শুভ। বিশেষ করে সম্প্রতি মুক্তি পাওয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বছর জুড়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। মুক্তির আগে থেকেই দেশ-বিদেশের বিভিন্ন উৎসবে উপস্থিত থেকে চলচ্চিত্রটির প্রতিনিধিত্ব করেন এই তারকা। কয়েকদিন আগেও বঙ্গবন্ধুর বায়োপিক নিয়ে ভারতে যান তিনি।

এরই মধ্যে নততুন একটি সুখবর দিলেন এই অভিনেতা। জানালেন, নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘নীলচক্র’। সিনেমাটি পরিচালনা করছেন মিঠু খান। এর চিত্রনাট্য ও কাহিনিবিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছেন আরিফিন শুভ। তবে সিনেমাটির গল্প, বিষয়বস্তু কিংবা চরিত্র কোনো কিছু নিয়েই আপাতত কিছু বলতে নারাজ এই অভিনেতা। শুধু বলেছেন, ‘দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরও কিছু আছে।’

জানা গেছে, ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই সিনেমায় আরিফিন শুভর সঙ্গে আরও অভিনয় করছেন মন্দিরা চক্রবর্তী, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান ও ডলার প্রমুখ।

এর আগে, গত বছরের ডিসেম্বরে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন আরিফিন শুভ। ‘ফুটবল ৭১’ নামের সেই সিনেমার শুটিংও শেষ করেছেন তিনি। মাঝে পশ্চিমবঙ্গের পরিচালক অরিন্দম শীলের ‘উনিশ এপ্রিল’ নামের ওয়েব সিরিজের অভিনয়ও শেষ করেছেন। তবে এ দু’টির একটিও এখনো মুক্তি পায়নি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com