রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

পাবনার ৫টি আসনে নৌকার মনোনয়ন চান ৭৪ নেতা!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনা ও জমা দেয়া শেষ হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) থেকে মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ হাজার ৩৬২ জন। এর মধ্যে পাবনা জেলার ৫টি সংসদীয় আসনের জন্য ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ৭৪ জন।

মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় সূত্রে জানা গেছে, পাবনা-১ (সাঁথিয়া-বেড়ার একাংশ) আসন থেকে ৭ জন, পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসন থেকে ১৩ জন, পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসন থেকে ১৮ জন, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসন থেকে ২৫ জন এবং পাবনা-৫ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসন থেকে ১০ জন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন ফরম উত্জতোলন পূর্বক জমা দিয়েছেন।

পাবনা-১ আসন থেকে অ্যাডভোকেট শামসুল হক টুকু, মোহাম্মদ ইব্রাহিম হোসেন মুন, মাহবুব বদি, আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, আব্দুল আউয়াল, হাবিবুর রহমান হাবিব, মোহাম্মদ আবুল মাসুদ মনোনয়ন জমা দিয়েছেন।

পাবনা-২ আসন থেকে আহমেদ ফিরোজ কবির, এ কে এম কামরুজ্জামান খান, মোহাম্মদ আব্দুল ওহাব, খন্দকার আজিজুল হক আরজু, ড. মজিবুর রহমান, মোহাম্মদ আজিজ খান, মোহাম্মদ আশিকুর রহমান খান সবুজ, মোহাম্মদ আব্দুল মতিন, মোহাম্মদ তোফাজ্জল হোসেন চৌধুরী, মোহাম্মদ আব্দুল কাদের মন্ডল, খন্দকার জাহাঙ্গীর কবির রানা, মো. হাসিবুর রহমান মঞ্জু , বিপ্লব চক্রবর্তী দিপু ও মোল্লা মোহাম্মদ কফিল উদ্দিন মনোনয়ন জমা দিয়েছেন।

পাবনা ৩ আসন থেকে মোহাম্মদ মকবুল হোসেন, নুরজাহান বেগম, মোহাম্মদ বায়েজিদ দৌলা, মোহাম্মদ শহীদুল ইসলাম, মোহাম্মদ আবুল কালাম আজাদ, মোহাম্মদ আব্দুল হামিদ, মোহাম্মদ মেজবাহুর রহমান রেদু, মোহাম্মদ সাখাওয়াত হোসেন সাখো, মোহাম্মদ বাকীবিল্লাহ, মোহাম্মদ রবিউল করিম, মোহাম্মদ আতিকুর রহমান, তাওহিদ তানমান, মোহাম্মদ আব্দুল আলিম, মো. মশিউর রহমান, মোছাম্মদ উম্মে জাবিন, মো. খলিলুর রহমান সরকার, মোহাম্মদ নাহিদ হোসাইন, মো. শাহজাহান মনোনয়ন জমা দিয়েছেন।

পাবনা-৪ আসন থেকে মোহাম্মদ নুরুজ্জামান বিশ্বাস, মোহাম্মদ রেজাউল রহিম লাল, মোহাম্মদ আবুল কালাম আজাদ মিন্টু, মোহাম্মদ জালাল উদ্দিন, মো. সৈয়দ আলী, অ্যাডভোকেট আখতারুজ্জামান, মাহজাবিন শিরিন প্রিয়া, মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, মোহাম্মদ নায়েব আলী বিশ্বাস, মোহাম্মদ রবিউল আলম বুদু, মোহাম্মদ রফিকুল ইসলাম, এসএম গোলাম মোস্তফা, মোহাম্মদ ইসহাক আলী মালিথা, মোহাম্মদ গালিবুর রহমান শরীফ, সাকিবুর রহমান শরীফ কনক, মোহাম্মদ আব্দুল আলিম, মোহাম্মদ রশিদুল্লাহ, মোছাম্মদ শ্যামা আক্তার শায়মা, মোহাম্মদ পাঞ্জাব আলী বিশ্বাস, মোহাম্মদ গোলাম মোস্তফা, মোহাম্মদ বশির আহমেদ, মোহাম্মদ শহীদুল ইসলাম রতন, মোহাম্মদ আকরাম হোসেন, মোসাম্মদ মুসলিমা জাহান, মোহাম্মদ শাহেদ ইমরান মনোনয়ন জমা দিয়েছেন।

পাবনা-৫ আসন থেকে গোলাম ফারুক খন্দকার প্রিন্স, মোহাম্মদ আরশাদ আদনান রনি, মো. কামরুল হাসান মিন্টু, মোহাম্মদ মাযহারুল ইসলাম মানিক, মোহাম্মদ আমিনুল হক, মো. মোশারফ হোসেন, মোহাম্মদ আবু রায়হান, খ ম হাসান কবির আরিফ, মো. সোহেল হাসান শাহীন, ও এডভোকেট বেলায়েত আলি বিল্লু মনোনয়ন জমা দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com