রবিবার, ১৬ Jun ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

করণের কথা ভুল প্রমাণ করলেন কিয়ারা

বলিউডে স্বজনপোষণের ওপর নির্ভর করে ছবিতে চরিত্র দেওয়া হয়— পরিণীতি চোপড়ার এ বক্তব্যের প্রতিবাদ করেন করণ জোহর, ‘আমি কখনো পার্টিতে গিয়ে কাউকে ছবির জন্য বলেছি বলে তো মনে পড়ে না। পরিণীতির কথার জবাব দিলেন তামিল নায়িকা কিয়ারা আদভানি। করণের কথা ভুল প্রমাণ করলেন তিনি।

পার্টিতে গিয়েই করণ জোহরের ছবির প্রস্তাব পেয়েছিলেন বলে জানালেন কিয়ারা আদভানি। পরিণীতি চোপড়ার বক্তব্য কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত।

আনন্দবাজার প্রতিবেদনে আরও জানা যায়, অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন— বলিউডের অন্দরে পক্ষপাত ও স্বজনপোষণের ওপর নির্ভর করে ছবিতে চরিত্র দেওয়া হয়। বিভিন্ন পার্টিতে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। পরিণীতির এ বক্তব্যের পরিপ্রেক্ষিতে মুখ খোলেন করণ জোহর।

তিনি বলেছেন, ‘আমি কখনো পার্টিতে গিয়ে কাউকে ছবির জন্য বলেছি বলে তো মনে পড়ে না। এর জবাবে কিয়ারা আদভানির জানান, পার্টিতে গিয়েই তিনি করণ জোহরের ছবির প্রস্তাব পেয়েছিলেন।

রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরের সঙ্গে একটি আলোচনায় পরিণীতির নাম উল্লেখ না করে করণ জানান, কিছু প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রীও স্বজনপোষণের মতো শব্দবন্ধনী ব্যবহার করেন। তারা দাবি করেন, পার্টিতে কাজের ছবির সুযোগ দেওয়া হয়। করণ বলেন, ‘আমি কখনো পার্টিতে গিয়ে কাউকে ছবির জন্য বলেছি বলে তো মনে পড়ে না।

এ ঘটনার পর কিয়ারা আদভানির একটি পুরনো ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। সেই ভিডিওতে অভিনেত্রী বলেছেন, একটি পার্টিতে করণ জোহর ‘লাস্ট স্টোরিজ়’ ছবির প্রস্তাব দিয়েছিলেন। কিয়ারা জানান, করণকে প্রায়শই স্বজনপোষণ নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু তার ক্ষেত্রে এ ধরনের ঘটনা ঘটেনি। অভিনেত্রী তার টিমকে বারবার বলেছিলেন— করণ জোহরের সঙ্গে যেন যোগাযোগ করা হয়। অডিশনের ব্যবস্থা করা হয়। কিন্তু কথা কানে তোলেননি ম্যানেজার। এর পর করণ নিজে উদ্যোগী হয়ে কিয়ারাকে কাস্ট করেন। স্রেফ একটি পার্টিতে গিয়ে ছবির সুযোগ পেয়েছেন, তাই পরিচালকের উদ্দেশে কৃতজ্ঞতাও জানিয়েছেন অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com