রবিবার, ১৬ Jun ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

আসছে ‘হীরামান্ডি সিজন-২, ঘোষণা বানসালির

হীরামান্ডির গল্প কীভাবে এগিয়ে যাবে তার বিশদ বিবরণসহ নির্মাতা সঞ্জয় লীলা বানসালি সিজন ২ এর ঘোষণা দিয়েছেন।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘হীরামান্ডি’ প্রথম সিরিজ- দ্য ডায়মন্ড বাজার’ নিয়ে দর্শকমহলে বেশ চর্চা হয়েছে। গত ১ মে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সে মুক্তি পায় হীরামান্ডি’। ব্রিটিশ শাসন আমলে ভারতবর্ষের প্রেক্ষাপটে একটি গণিকালয়ের গল্প উঠে এসেছে সিরিজটিতে । প্রথম সিজনের সফলতার পর এবার আসতেছে দ্বিতীয় সিজন।

ইনস্টাগ্রামে নেটফ্লিক্স একটি বিশেষ ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিওতে ১০০ নৃত্যশিল্পীকে আনারকলি ও ঘুঙুর পরে নাচতে দেখা গেছে মুম্বাইয়ের কার্টার রোডে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘মেহফিল আবার জমবে, ‘হীরামান্ডি টু” যখন আসবে।’

এর আগে হীরামান্ডি-২ বানাবেন না বলেছিলেন সঞ্জয় লীলা বানসালি। সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এমনই আভাস দিয়েছিলেন পরিচালক। তিনি তখন জানিয়েছিলেন, হীরামান্ডি নিয়ে তার স্বপ্ন বাস্তব হওয়া কতটা কঠিন ছিলো। তার বক্তব্য ছিলো, সব কাজ দ্বিতীয়বার হয় না। সব পরিশ্রম একই ভাবে দ্বিতীয়বার করা সম্ভব নয়। তেমনই হীরামান্ডি আবার তৈরি করা তার পক্ষে যেন অসম্ভব। গল্পের ব্যাপ্তির কারণেই বানসালি সিনেমার বদলে সিরিজ তৈরির কথা ভেবেছিলেন। প্রথম সিরিজেই তার কাহিনী বলা শেষ। তবে সেই কথার ওপর নতুন প্রলেপ চাপিয়ে এবার আসছে হীরামান্ডির সিজন-২।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com