শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

বিমানের ভেতরে উড়ছে পায়রা! ভাইরাল সেই ভিডিও

তথ্য ও প্রযুক্তি ডেস্ক, নগরকন্ঠ.কম : শান্তির পায়রা অশান্তি ছড়ালো বিমানে। বিমানের এক প্রান্ত ছুঁয়ে ফের অন্য প্রান্তের দিকে উড়ে যাচ্ছে বিমানটি। এভাবেই প্রায় আধা ঘণ্টা ধরে একটি পায়রা উড়ল বিমানজুড়ে।

এসময় যাত্রীদের মধ্যে হইচই পড়ে যায়। পায়রাটিকে ধরতে কেউ কেউ দাড়িয়ে চেষ্টাও করেন। বিমানে উড়ন্ত পায়রাকে ধরতে হুলস্থুল কাণ্ড বেধে যায় ক্রুদের মধ্যে।

শুক্রবার বিকালের এমন বিরল ঘটনা ঘটল ভারতের জয়পুর থেকে আহমেদাবাদগামী গো-এয়ার বিমানে।

ভারতের সংবাদমাধ্যম জি-নিউজ জানায়, আহমেদাবাদের উদ্দেশে আকাশে ডানা মেলতে সবে প্রস্তুত হচ্ছিল বিমানটি। বিমানবন্দরের হাওয়ায় উড়ে ওই বিমানের কেবিনে দুটি পায়রা ঢুকে পড়ে। পায়রা দেখে যাত্রীদের মধ্যে হুলুস্থুল পড়ে যায়। পরে বিমানবালারা পায়রাগুলোকে বাইরের মুক্ত হাওয়ায় বের করে দেন।

এই ঘটনায়বন্দর ছাড়তে বিমানটির ৩০ মিনিট দেরি হয়।

বিমানে পায়রা ওড়ার সেই দৃশ্য ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাকেশ ভগত নামে এক যাত্রী।

এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওটি পোস্ট করে টুইটে রাকেশ মজা করে লেখেন, বাস্তবিকই বড় পাখির মধ্যে ছোট পাখি। আহমেদাবাদ-জয়পুর ফ্লাইট ৩০ মিনিট লেটে উড়ল।

ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে গো এয়ার কতৃর্পক্ষ বিবৃতি দিয়ে জানিয়েছে, এই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা সম্মানিত যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করছি। তবে এমন ঘটনার জন্য এয়ারপোর্ট কর্তৃপক্ষ দায়ী। তাদের যথপোযুক্ত পর্যবেক্ষণের অভাবেই এমন কাণ্ড ঘটেছে।

এ বিষয়ে বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com