শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

সাভারে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : সাভারের সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের শিক্ষক জি রোজারিও (৪৯) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (৫ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা। শনিবার (৪ জুলাই) রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়।

প্রায় এক মাস আগে তার শরীরে নভেল করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলেও মৃত্যুর আগের পরীক্ষায় নেগিটিভ রিপোর্ট আসে বলে জানান ডা. সায়েমুল হুদা।

জি রোজারিও সাভারের রাজাসন গ্রামের সুশীল রোজারিওর ছেলে। শিক্ষকতা ছাড়াও তিনি নয়ন গিলবার্ট রোজারিও ধরেণ্ডা খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক, ধরেণ্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেণ্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টার দায়িত্ব পালনসহ ধর্মপল্লীর সব কাজে অগ্রণী ভূমিকা রাখতেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গত ৬ জুন তার করোনার পজিটিভ রিপোর্ট আসে। এর পরে রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com