শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ট্যাব মেটপ্যাড টি ৮

তথ্য ও প্রযুক্তি ডেস্ক, নগরকন্ঠ.কম : বাংলাদেশের বাজারে ট্যাব মেটপ্যাড টি ৮-এর দু’টি সংস্করণ নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে।

দেশের বাজারে মেটপ্যাড টি ৮’র ফোরজি সংস্করণ পাওয়া যাচ্ছে। আর মেটপ্যাড টি ৮’র ওয়াইফাই সংস্করণ ২৭ আগস্ট থেকে পাওয়া যাবে।

৮ ইঞ্চি দৈর্ঘ্যরে পাওয়ারফুল পারফরমেন্সের ট্যাবটির রয়েছে ৫১০০ এমএইচ ব্যাটারি। বাংলাদেশের বাজারে হুয়াওয়ে মেটপ্যাড টি ফোরজি সংস্করণের দাম ১৩,৯৯৯ টাকা এবং মেটপ্যাড ওয়াইফাই সংস্করণের দাম ৯,৯৯৯ টাকা।

বৈচিত্র্যময় নানা কাজ সম্পাদনের জন্য এতে রয়েছে অক্টাকোর চিপসেট। ট্যাবটির সর্বোচ্চ ২ গিগাহার্জ ফ্রিকোয়েন্সি এর প্রসেসিং দক্ষতা আরও বাড়িয়ে দেবে। তাছাড়া শিশুদের আনন্দের সঙ্গে শিক্ষা গ্রহণের জন্য ট্যাবটিতে রয়েছে প্যারেন্টাল কন্ট্রোল এবং ফোর আই প্রটেকশন মোডের মতো কিছু কিডস কর্নার।

৩১০ গ্রাম ওজন, ৮০ ভাগের বেশি স্ক্রিন টু বডি রেশিও এবং ৪.৯ মিলিমিটারের মাপের মেটপ্যাড টি ৮ ট্যাবটিতে আরও রয়েছে প্রিমিয়াম আল্ট্রা স্লিম বেজেল (ডানে এবং বামে)। মেটপ্যাড টি ৮ ডিভাইস দু’টিতে হুয়াওয়ের অফিসিয়াল অ্যাপ মার্কেটপ্লেস অ্যাপ-গ্যালারি প্রি-ইন্সটল থাকবে।

নগর কন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com