আঁচল খুঁজছেন উষ্ণতার পরশ

আঁচল খুঁজছেন উষ্ণতার পরশ

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : পৌষের শুরুতে জেঁকে বসেছে শীত। ঘন কুয়াশা আর মৃদু শৈত্যপ্রবাহের কারণে বিপর্যস্ত মানুষ। একটু উষ্ণতা পেতে অনেকেই আগুনের তাপ নিচ্ছেন। শীতে আগুন পোহানোর দৃশ্য খুবই পরিচিত। চিত্রনায়িকা আঁচল আঁখিকেও এবার দেখা গেল শীত থেকে বাঁচতে আগুন জ্বেলে উষ্ণতার পরশ নিতে।

বোনের বিয়ে আর শীতের পিঠা খেতে কয়েকদিন আগে নিজ গ্রামে গিয়েছেন আঁচল। গিয়েই পড়েছেন শৈত্যপ্রবাহের কবলে। স্বাভাবিক কারণে শীতে তিনিও কাবু। বাধ্য হয়ে আগুন জ্বেলে উষ্ণতা নেয়ার চেষ্টা করছেন। এমন একটি ছবি তিনি ফেসবুকে শেয়ার করেছেন।

এ প্রসঙ্গে আঁচল আঁখি বলেন, ‘মা ও ভাইয়ের সঙ্গে বাড়ি এসেছি। এসেই পড়েছি বিপদে। কিন্তু আনন্দও কম হচ্ছে না। বোনের বিয়েতেও অনেক মজা করেছি। তাছাড়া ভাই বোনদের সঙ্গে আগুন পোহানোর মজাও কম নয়। শীতের পিঠা ও খেজুর রসের স্বাদ হলো বাড়তি আনন্দ।’

আঁচল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক কোটি টাকা’। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিজু আহমেদ, বাপ্পি চৌধুরী, শিরিন শিলাসহ অনেকে। আঁচল সম্প্রতি ‘রাগী’ সিনেমার শুটিং শেষ করেছেন। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন মুনমুন, সনি রহমান, আবির খান, মৌমিতা মৌসহ অনেকে। ‘মঙ্গলযাত্রা’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। রাশিদ পলাশ পরিচালিত এই সিনেমায় আঁচলের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন