সিনেমা ছাড়াও মোটা টাকা রোজগারের উৎস রয়েছে দীপিকার

সিনেমা ছাড়াও মোটা টাকা রোজগারের উৎস রয়েছে দীপিকার

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বলিউডের বহুচর্চিত সেলিব্রিটিদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তিনি ব্যস্ত রয়েছেন ছপকের রিলিজ নিয়েই। সারাদিনে সময় নেই একটুও। ছবির প্রমোশন নিয়ে বেশ কিছুদিন ধরেই তিনি ব্যস্ত আছেন। কিছুদিন আগে প্রকাশিত ফোবর্সের সেরা ১০ ধনী বলিউড সেলিব্রিটি তালিকায় তিনি স্থান পেয়েছেন। দীপিকার এই বছরের আয় প্রায় ৪৮ কোটি টাকা। শুধু ছবিতে অভিনয় করেই তার এই আয় নয়। তার আয়ের অনেক উৎসই রয়েছে।

ব্যবসা বাণিজ্য থেকেও একটি মোটা টাকা রোজগার করেন দীপিকা। কিছুদিন আগেই দীপিকা ইলেকট্রিক ট্যক্সির ব্যবসায় ভারতীয় মূল্যে প্রায় ১২ কোটি টাকা বিনিয়োগ করেছেন। এর আগেও প্রযুক্ত ও খাদ্য বিষয় ব্যবসায় টাকা ব্যায় করেছিলেন পিকু। মন্ত্রা, তানিষ্ক, টেটলি গ্রিন চা, লরিয়েলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে।

২০১৮ সালের নভেম্বরে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর বিয়ে হয়েছে। বিয়ের এই এক বছর ধরে তিনি কোনও ছবিতে অভিনয় করেননি। এবার ফোর্বসের বলিউড সেরা তালিকায় সপ্তম স্থানে রণবীর সিং, তার বার্ষিক আয় ১১৮ কোটি টাকা।

প্রসঙ্গত, ছপাকই দীপিকার বিয়ের পরবর্তী ছবি। ছপাকের পরে দীপিকাকে দেখতে পাওয়া যাবে স্বামী রণবীর সিং-এর সঙ্গে কপিল দেবের জীবনী নিয়ে ছবি ৮৩-তে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়া (দেব) চরিত্রে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন