শাকিব-বুবলীর মুখে জাফর-ববিতার ‘তুমি আমার জীবন’

শাকিব-বুবলীর মুখে জাফর-ববিতার ‘তুমি আমার জীবন’

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : যারা বাংলাদেশি চলচ্চিত্র দেখেন তাদের মুখে মুখে একটি গান এখনও শোনা যায়। ‘তুমি আমার জীবন’ কালজয়ী গানটি মনে ধরেছে এ দেশের দর্শক-শ্রোতাদের। অমর নায়ক জাফর ইকবাল ও ববিতা অভিনীত অবুঝ হৃদয় ছবির গানটি যে একবার শুনেছে, আবার শোনার আগ্রহ দেখিয়েছে।

বহুল চর্চিত এই গানটিতে এবার ঠোঁট মিলিয়েছেন এ যুগের মিষ্টি জুটি শাকিব খান ও বুবলী। তাদের মুখে গাওয়া গানটি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তির অপেক্ষায় থাকা একটি ছবিতে ব্যবহার হচ্ছে। এরই মধ্যে গানটি ইউটিউবে ছাড়া হয়েছে। ব্যাপক সাড়া পাওয়া গেছে।

গানটি লিখেছেন– আহমেদ ইমতিয়াজ বুলবুল। মূল গানে সুর দিয়েছেন রুনা লায়লা ও এন্ড্রু কিশোর।

গানটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘বীর’-ছবিতে ব্যবহার হচ্ছে। ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

শাকিব খান ফিল্মসের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি প্রকাশ পায়। গানটি প্রকাশের পর পরই এতে সাড়া পড়ে যায়। শাকিব-বুবলীর মাঝে জাফর-ববিতাকে খুঁজে পেয়েছেন দর্শক। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের ওয়ালে ওয়ালে শেয়ার হতে থাকে গানটি। ভাইরাল হয়ে যায় মুহুর্তেই।

গানে শাকিব বুবলীকে বেশ রোমান্টিক মুডেই দেখা গেছে। নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী ইমরান ও কোনাল। কবির বকুলের লেখা এ গানটিতে সংগীতায়োজন করেছেন আকাশ সেন।

‘বীর’ ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন