‘স্বাদে-আহ্লাদে’ নাঈম-মম

‘স্বাদে-আহ্লাদে’ নাঈম-মম

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : মুখ ভার করে ছোট বোনকে জাকিয়া বারী মম জিজ্ঞাসা করেন, কয়টা ছেলের সঙ্গে কথা বলিস? কিছুটা অপ্রস্তুত হয়ে তার বোন অনন্যা জবাব দেয়, বেশি না আপু তিনজন। এ কথা শুনে যেন আকাশ থেকে পড়েন মম। বিস্ময় প্রকাশ করে বলেন, তিনজন ছেলের সঙ্গে তোর সম্পর্ক!

এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয়, একটি নাটকের দৃশ্য। ‘স্বাদে-আহ্লাদে’ নামে এ নাটক রচনা করেছেন যারযিস আহমেদ। এটি পরিচালনা করেছেন সুব্রত সঞ্জীব।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, সঞ্চিতা খুব ভালো রান্না করে, বেশ সংসারী মেয়ে। চাকরির ভাইভা দিতে দিতে সে বেশ ক্লান্ত। তারপরও প্রতিনিয়ত ভাইভা দিয়ে যাচ্ছে। কারণ এই বয়সে এসে তার মা চাকরি করুক সে তা চায় না। সঞ্চিতার একমাত্র ছোট বোন অনন্যা খুব আধুনিক, ছন্নছাড়া ও ভোজনরসিক। সঞ্চিতার হাতের যে কোনো রান্না তার কাছে অমৃত। ছোট বোন অনন্যার অনুপ্রেরণায় সঞ্চিতা ‘স্বাদে-আহ্লাদে’ নামে একটি হোম ডেলিভারি অনলাইন বিজনেস চালু করে। সঞ্চিতা বিভিন্ন সমস্যা মোকাবিলা করে তার ব্যবসা দাঁড় করায়। ব্যবসায়ীক সূত্রে বিভিন্ন মানুষের সঙ্গে তার পরিচয় হয়। একদিন ধ্রুবর সঙ্গে পরিচয় হয় সঞ্চিতার। এরপর গল্পে নতুন মাত্রা যোগ হয়।

নাটকটির সঞ্চিতা ও ধ্রুব চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও এফ এস নাঈম। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—খায়রুল আলম, পাপিয়া জেসমিন, সুলাইমা জান্নাত শিফা, মনির জামান, সজীব প্রমুখ। আগামী ঈদুল ফিতরে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এ নাটক।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন