করোনায় ক্ষতিগ্রস্তদের ৫ কোটি রুপি সহায়তা ঊর্বশীর

করোনায় ক্ষতিগ্রস্তদের ৫ কোটি রুপি সহায়তা ঊর্বশীর

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : মহামারী কোভিড-১৯ এর বিস্তার বর্তমানে দক্ষিণ এশিয়ায় বেশি। করোনায় দক্ষিণ এশিয়ায় দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুহার ভারতে। দেশটিতে প্রায় ৬৮ হাজার মানুষ করোনায় আক্রান্ত। মারা গেছেন দুই সহস্রাধিক মানুষ।

মহামারীর বিস্তার রোধে ভারতে চলছে লকডাউন। দেড় মাসের বেশি সময় ধরে চলা এই লকডাউনে বহু মানুষ কর্মহীন হয়ে কষ্টে দিনাতিপাত করছে। এই সংকটে তাদের পাশে দাঁড়িয়েছেন ভারতের অভিনেতা-অভিনেত্রীরা।

অমিতাভ, শাহরুখ, সালমান, অক্ষয়ের মতো বলিউডের তারকারা তাদের সাধ্যমতো এগিয়ে এসেছেন। এগিয়ে এসেছেন দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের তারকারাও। এবার সেই তালিকায় যোগ হল অভিনেত্রী ঊর্বশী রৌতেলার নাম।

ইন্ডিয়া টিভির প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাস মহামারী মোকাবেলায় পাঁচ কোটি রুপি অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন ঊর্বশী রৌতেলা। বলেছেন, এ সংকটে সবার এক হওয়া জরুরি এবং কোনো অনুদানই ছোট নয়।

এই সুদর্শনী নাচের ক্লাসের মাইনে থেকে পাওয়া ৫ লাখ টাকা অসহায়দের জন্য দেয়ার ঘোষণা দিয়েছেন।

সম্প্রতি ঊর্বশী রৌতেলা ইনস্টাগ্রামে ভক্তদের জানান, তার সঙ্গে ভার্চুয়াল ড্যান্সের মাস্টারক্লাসে যোগ দিতে। এই সেশন একদম বিনামূল্যে। যারা ওজন কমাতে চান ও নাচ শিখতে চান, তারা যেন যোগ দেন। ক্লাসে তিনি জাম্পা, তাবাতা ও লাতিন নাচ শিখিয়েছেন। তার টিকটক অ্যাকাউন্টে রয়েছে ১৮ মিলিয়ন অনুসারী। নাচের ক্লাসটি তাদের জন্য। আর নাচ শেখানোর জন্য এর আগে তিনি পাঁচ কোটি রুপি পেয়েছেন, যা তিনি করোনা মোকাবেলায় অনুদান হিসেবে দিচ্ছেন।

ঊর্বশী বলেন, ‘যে যা-ই করছেন, আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। শুধু অভিনয়শিল্পী, রাজনীতিক, সংগীতশিল্পী বা পেশাদার খেলোয়াড়রা নয়, সাধারণ মানুষও; কারণ আমাদের সবার একত্রিত হওয়া প্রয়োজন এবং সবার সহায়তা প্রয়োজন। কোনো অনুদানই ছোট নয়। যদি আমরা এক হই, তবে এ অবস্থা থেকে উত্তরণে পৃথিবীকে সাহায্য করতে পারব।’

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন