সালমান-জ্যাকলিনের ‘তেরে বিনা’

সালমান-জ্যাকলিনের ‘তেরে বিনা’

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ জুটির নতুন মিউজিক ভিডিও ‘তেরে বিনা’। আজ মঙ্গলবার সালমানের ইউটিউবে চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন চলছে। এই সময়ে প্যানভেলে খামার বাড়িতে আছেন সালমান। তার সঙ্গে পরিবারের অন্য সদস্যের পাশাপাশি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, ইউলিয়া ভান্তুর ও ওয়ালুসা ডিসুজাও রয়েছেন। এই খামার বাড়িতেই মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

গানটি গেয়েছেন সালমান খান। কম্পোজ করেছেন অজয় ভাটিয়া। লিখেছেন সাব্বির আহমেদ। মিউজিক ভিডিওটিতে সালমানের সহপরিচালকের ভূমিকায় ছিলেন লাভ রাত্রি সিনেমার পরিচালক অভিরাজ মিনাওয়ালা। মিউজিক ভিডিওটির শুটিং করতে চারদিন সময় লেগেছে।

‘তেরে বিনা’ মিউজিক ভিডিওতে সালমান-জ্যাকলিনের রোমান্স দেখা গেছে। একসঙ্গে ঘোড়ার পিঠে চড়া, মোটর বাইকে ঘুরে বেড়ানো, সুইমিং পুলে সাঁতার, ছবি আঁকা বিভিন্ন দৃশ্যে দেখা গেছে তাদের। কিন্তু ভিডিওটির শেষ অংশে দেখা যায়, এর সবই সালমানের অতীত স্মৃতি।

গান প্রসঙ্গে সালমান বলেন, ‘এই গান আমার মনের মধ্যেই ছিল। ভাবলাম এখন প্রকাশ করি। একটি অভিজ্ঞতাও হলো যে, তিনজন মানুষ মিলেই খুব সহজে একটি মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন করা যায়। আমাদের কোনো মেকআপ আর্টিস্ট বা হেয়ার স্টাইলিশের দরকার হয়নি। তবে সম্পাদনার কাজটি খুব ধীরে হয়েছে। সবাই ওয়াইফাই ব্যবহার করছে তাই ইন্টারনেট স্পিড খুবই ধীরগতির। কিছু কিছু ফাইল ডাউনলোড হতে ২৪ থেকে ৩৬ ঘণ্টা লেগেছে। সবকিছু ৭০ থেকে ৮০ বার আদান প্রদান করতে হয়েছে। অবশেষে আমরা মিউজিক ভিডিওটি পেয়েছি।’

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন