বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

কার ভাগ্যে ‘আশীর্বাদ’

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : ‘দুই নয়নের আলো’, ‘মন ছুয়েছে মন’, ‘মা আমার চোখের মনি’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘এমনও তো প্রেম হয়’, ‘জান্নাত’ নামে জনপ্রিয় সিনেমা নির্মাণ করেন মোস্তাফিজুর রহমান মানিক।

সর্বশেষ ‘জান্নাত’ সিনেমা নির্মাণ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। সম্প্রতি ‘আশীর্বাদ’ নামে সিনেমা নির্মাণের জন্য সরকারি অনুদান পেয়েছেন মানিক। এটি প্রযোজনা করবেন জেনিফার ফেরদৌস।

‘আশীর্বাদ’ সিনেমায় নায়িকা হিসেবে কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত নন পরিচালক। তবে অনুদানের জন্য অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দেয়া হয়েছে বলে জানান মোস্তাফিজুর রহমান মানিক।

আলাপকালে মোস্তাফিজুর রহমান মানিক বলে, ‘আমরা প্রাথমিকভাবে তিশা ও মিমের নাম মন্ত্রণালয়ে জমা দিয়েছি। তবে তারা এখনো চূড়ান্ত নন। আমরা চাইলে মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে পরিবর্তন করতে পারব। আগামীকাল সিনেমাটি নিয়ে বৈঠকে বসব। এর পর চূড়ান্ত হবে কাকে নিয়ে কাজটি করব।’

শুটিং শুরুর বিষয়ে তিনি বলেন, ‘‘আশীর্বাদ’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ঈদুল আজহার পর শুটিং শুরু করব। এর আগে শিল্পী বাছাইসহ অন্যান্য কাজ এগিয়ে নেব।’’

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘আশীর্বাদ’ সিনেমা। এর জন্য ৬০ লাখ টাকা অনুদান দেয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com