শুটিংয়ে ফিরছেন পরীমনি

শুটিংয়ে ফিরছেন পরীমনি

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের হার্টথ্রুব চিত্রনায়িকা পরীমনি। চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। তবে করোনা মহামারির কারণে দীর্ঘ বিরতিতে ছিলেন। আবারও তিনি শুটিংয়ে ফিরছেন।

আগামী মাস থেকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন পরীমনি। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমার শুটিং করোনার কারণে স্থগিত ছিল। একটানা ২৫ দিন শুটিং করে সিনেমাটির কাজ সম্পন্ন হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। কাজ বাকি রেখেই শুটিং বন্ধ করা হয়। আগামী মাস থেকে বাকি অংশের শুটিং শুরু করবেন বলে জানান এর নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, ‘আগামী মাসের ২ তারিখ থেকে শুটিংয়ে যাচ্ছি আমরা। সদরঘাটসহ বেশ কিছু স্থানে ১০ দিন শুটিং করবো। লঞ্চের একটি অংশের জন্য শুধু খুলনা যেতে হবে।’

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম-পরীমনি। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে সিনেমাটি।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’। পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন