হঠাৎ দুবাইয়ে কেন সঞ্জয়-মান্যতা

হঠাৎ দুবাইয়ে কেন সঞ্জয়-মান্যতা

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। কিছুদিন আগে তার ক্যানসার ধরা পড়ে। এজন্য মাঝে কাজ থেকে বিরতিও নিয়েছিলেন তিনি।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সঞ্জয় ও তার স্ত্রী মান্যতাকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। এরপর থেকে গুঞ্জন ওঠে, চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ‘খলনায়ক’ অভিনেতা। কারণ মার্কিন মুলুকে চিকিৎসার জন্য পাঁচ বছরের ভিসা নিয়েছেন তিনি।

তবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রে নয় দুবাইয়ে গিয়েছেন সঞ্জয়-মান্যতা। এই দম্পতির দুই সন্তান শাহরান ও ইকরা সেখানে আছে। সন্তানদের সঙ্গে দেখা করতেই সেখানে গেছেন তারা।

এই অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সঞ্জয় আগের চেয়ে ভালো আছেন। এক সপ্তাহ বা দশ দিনের মধ্যেই বাড়িতে ফিরবেন। তিনি দুবাইয়ে তার সন্তানদের সঙ্গে দেখা করতে গেছেন। তারা সেখানে লেখাপড়া করে।’

ক্যানসার আক্রান্ত হওয়ার পর মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন সঞ্জয়। বেশ কয়েকবার তাকে হাসাপাতালে দেখা গেছে। এই হাসপাতালেই নাকি প্রথম কেমো সেশন শেষ করেছেন তিনি।

এদিকে অসুস্থতা সত্ত্বেও মাঝে শমশেরা সিনেমার শুটিং করেছেন সঞ্জয়। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার এই সিনেমা ১৯ শতকের প্রেক্ষাপটে নির্মিত। একটি ডাকাত সম্প্রদায়ের গল্প নিয়ে সিনেমাটির চিত্রনাট্য তৈরি। এটি ছাড়া কেজিএফ: চ্যাপটার টু সিনেমায় অভিনয় করছেন সঞ্জয়।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন