বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : তারকা দম্পতি শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খান জয়। রোববার (২৭ সেপ্টেম্বর) জয়ের জন্মদিন। এবার পাঁচে গড়ালো জয়ের বয়স। প্রতিবছর বিশেষ এই দিনে অপু বিশ্বাস বেশ জমকালো অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। কিন্তু এবার তা হচ্ছে না।

গত ১৭ সেপ্টেম্বর অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা যান। স্বাভাবিক কারণে এবার জয়ের জন্মদিনে কোনো আয়োজন রাখেননি অপু বিশ্বাস। প্রতিবছর দিনটি আনন্দের হলেও এবার মাকে হারিয়ে শোকাহত হয়ে পড়েছেন এই নায়িকা।

অপু তার ভেরিফায়েড ফেসবুক পেজে জয়ের সঙ্গে তার দিদার (অপু বিশ্বাসের মা) একটি ভিডিও পোস্ট করে লিখেছেন—আজ ২৭ সেপ্টেম্বর, আমার কলিজার টুকরা সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। আপনারা সবাই জানেন, এই মাসে আমি আমার মাকে হারালাম। আমার জীবনের সবচেয়ে বেশি আপনজন এই দুজন মানুষ। জয়ের গত জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন আমার মা-ই করেছেন। তিনি সবচেয়ে বেশি উচ্ছ্বসিত থাকতেন জয়ের জন্মদিনের অনুষ্ঠান নিয়ে!

আবেগাপ্লুত অপু বিশ্বাস আরো লিখেন—মা, তুমি যেখানেই থাকো জয়ের জন্য আশীর্বাদ করো। তোমার আশীর্বাদে জয়কে যেন একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

অন্য এক পোস্টে অপু বিশ্বাস লিখেন—বাবা এবার তোমার জন্মদিনের কোনো আয়োজন-ই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাব না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।

সবার কাছে আশার্বাদ চেয়ে অপু লিখেন—আপনারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন। জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার!

দিদার শূন্যতা উপলদ্ধি করার বয়স ক্ষুদে তারকা জয়ের না হলেও মাঝে মধ্যে দিদাকে খুঁজে বেড়ায় জয়। আর বিশেষ এই দিনে দিদাকে নিয়ে কবিতা আবৃত্তি করেছে সে। তার একটি ভিডিও অপু বিশ্বাস তার ফেসবুকে পোস্ট করেছেন।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com