সুশান্ত চরিত্রহীন: শিব সেনা

সুশান্ত চরিত্রহীন: শিব সেনা

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত চরিত্রহীন ছিলেন। এমনটাই দাবি করেছে শিব সেনা।

মহারাষ্ট্রের কট্টরপন্থী এই সংগঠনের পত্রিকা ‘সামনা’র সম্পাদকীয়তে উল্লেখ করা হয়, ‘সুশান্ত হতাশায় ডুবে গিয়েছিলেন। জীবনে ব্যর্থতা মেনে নিতে পারেননি। এজন্য মাদক সেবন শুরু করেন ও আত্মহত‍্যার পথ বেছে নেন। সিবিআই তদন্তে জানা গিয়েছে সুশান্ত চরিত্রহীন ছিলেন।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সোচ্চার ছিলেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। এই অভিনেতাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি। বিষয়টি নিয়ে শিব সেনা নেতাদের সঙ্গে এই অভিনেত্রীর দ্বন্দ্বও হয়। কিন্তু সম্প্রতি হাথরাসে ধর্ষণের ঘটনায় কোনো কথা বলেননি কঙ্গনা। সম্পাদকীয়তে এই বিষয়টি নিয়ে তাকে কটাক্ষ করা হয়।

সুশান্তের তদন্তের বিষয়ে মুম্বাই পুলিশকে হেয় করায় কেন্দ্রীয় সরকারের সমালোচনা করা হয়েছে। পাশাপাশি এতে বিহার পুলিশ ও কেন্দ্রের বিরুদ্ধে মানহানি মামলা করার জন্য রাজ্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

এদিকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এআইআইএমএস) জানায়, সুশান্তকে হত্যা করা হয়নি, তিনি আত্মহত্যা করেছেন। বিষয়টি উল্লেখ করে লেখা হয়েছে, ‘অন্ধ ভক্তরা কি এখন এআইআইএমএস-এর প্রতিবেদনে প্রত্যাখ্যান করবেন? সুশান্তের মৃত্যুর ১১০ দিন পার হয়েছে।’

পত্রিকাটির সম্পাদকীয়তে শিব সেনার পক্ষ থেকে দাবি করা হয়েছে, মহারাষ্ট্রের সম্মান খর্ব করার জন্য সুশান্তের মৃত্যুর বিষয়টি ব্যবহার করা হচ্ছে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন