আবারও উপস্থাপনায় তনিমা হামিদ

আবারও উপস্থাপনায় তনিমা হামিদ

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : এক সময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী তনিমা হামিদ টিভি নাটকে এখন আর নিয়মিত কাজ করছেন না। তবে মঞ্চ নাটকে গত বছর থেকে নিয়মিত অভিনয় করছেন। করোনাকালে মিডিয়ায় কোনো কাজই করেননি।

সম্প্রতি মাছরাঙা টিভির রান্নাবিষয়ক একটি অনুষ্ঠানের মাধ্যমে আবারও উপস্থাপনায় ফিরেছেন। অনুষ্ঠানটির নাম ‘নানা স্বাদে রাঁধুনী’। রিয়াদ শিমুলের গ্রন্থনায় এটি প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে অনুষ্ঠানটির ২৭ পর্বের শুটিং সম্পন্ন হয়। এটি প্রতি বৃহস্পতিবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে।

এ অনুষ্ঠানে প্রাচ্য ও পাশ্চাত্যের খাবার, ফুড কালচার, রান্নার বৈচিত্র্য সম্পর্কে ধারণা এবং নতুন নতুন রেসিপি উপস্থাপন করা হয়ে থাকে। প্রতি পর্বে অতিথি হিসেবে থাকছেন দেশের বিভিন্ন পাঁচতারা হোটেলের প্রধান শেফদের একজন এবং রান্নাবিষয়ক রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী’ বিজয়ীদের একজন। এ অনুষ্ঠান প্রসঙ্গে তনিমা হামিদ বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন ঘরের বাইরেই বের হইনি। তবে এ অনুষ্ঠানটির শুটিং স্বাস্থ্যবিধি মেনেই করা হয়েছে। সব মিলিয়ে একটি গোছানো অনুষ্ঠান এটি।’

অন্যদিকে গত বছর থেকে আবারও মঞ্চ নাটকে নিয়মিত অভিনয় করছেন। নাট্যচক্রের ব্যানারে গত বছর থেকে একক অভিনীত নাটক ‘একা এক নারী’তে তিনি অভিনয় করছেন। দেবু প্রসাদ দেবনাথের নির্দেশনায় এরই মধ্যে নাটকটির ২৪টি প্রদর্শনী হয়েছে। নাট্যমঞ্চ খুললেই আবারও এটি নিয়ে মঞ্চ মাতাবেন এই অভিনেত্রী।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন